আজকের রাশিফলজেনে নিন

আজকের রাশিফল ১৮/৯/২০২০

Todays horoscope 18/9/2020

মেষ : আজ আপনার দিনটি কমবেশি ভালো যাবে। অফিসের কর্মরতদের ক্ষেত্রে শুভ। শরীর নিয়ে সমস্যায় পড়তে হতে পারে। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। ব্যবসাতে উপার্জন ভালো ও উন্নতির যোগ আছে। বেশি বা ভুল খাওয়ার জন্য পেটের সমস্যা বাড়বে।

বৃষ : আজ আপনার দিনটি ভালোর মধ্যে দিয়ে কাটবে। একটু সতর্ক হয়ে ব্যবসায় বিনিয়োগ করা যেতে পারে। নিকটজনের সহায়তায় উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। সন্তানের জন্য ভাবনা থাকবে। জীবনের সমস্যাগুলি দূর করতে, একজন মনোবিদের সাথে দেখা করতে পারেন।

মিথুন : আজ পরিবারের সকলের শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। তবে অকারণ চিন্তার কারণে মানসিক অস্থিরতা তৈরী হবে । অফিসের কাজে আপনার কর্মদক্ষতা স্বীকৃতি পাবে। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ আসবে। নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে। ব্যবসাতে আর্থিক ক্ষেত্র শুভ।

কর্কট : মানসিক দুশ্চিন্তা সরিয়ে রাখুন, আর্থিক অচলাবস্থা দূর হবে। বাবা মায়ের শরীরের প্রতি যত্নের প্রয়োজন। প্রেমে আগ্রহের সাফল্য আসবে। পড়াশোনার নিয়ে চাপ বাড়তে পারে। সামাজিক কাজ করতে নেমে অযথা অপমানিত হতে পারেন।

সিংহ : আজ অফিসের কাজের ক্ষেত্রে উন্নতির যোগ আছে। পরিস্থিতির দিকে নজর রাখুন। অসৎ লোক থেকে সাবধান থাকুন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সহায়ক হবে। ব্যবসা কমবেশি ভালো যাবে। সন্তানের কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলবে।

কন্যা : আজ আপনার দিনটি ভালো করবে না। কাজের জন্য কোথাও যেতে হলে সতর্ক থাকবেন। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। ব্যবসায় সাফল্য এবং আর্থিক উন্নতির যোগ আছে। সেখানে কমবেশি বিনিয়োগ লাভদায়ক। অচেনা লোকের জন্য বিপদ হতে পারে।

তুলা : আজ তুলা রাশির জাতক-জাতিকাদের সকল প্রকার যোগাযোগে বাধার আশঙ্কা দেখা যায়। কোনো খারাপ সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের বিভিন্ন ধরনের হয়রানি মোকাবেলা করতে হবে। অধস্তনদের ওপর দায়িত্ব অর্পণ করে ব্যক্তিগত কাজে বাইরে যাওয়া ক্ষতির কারণ হয়ে উঠতে পারে। প্রেম ও রোমান্সের ব্যাপারে আজ আবেগপ্রবণতা পরিহার করে চলতে হবে। মধ্য দুপুরে কিছুটা সময় বিশ্রাম শুভ হবে।

বৃশ্চিক : আজ বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায় হতে পারে। আপনার মন আজ যত জটিলই হোক না কেন সহজেই সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। তবে কর্মস্থলে অন্যের ওপর নির্ভর না করে নিজের কাজ নিজেই সম্পাদনের চেষ্টা করুন। দূরের যাত্রা শুভ।

ধনু : ধনু রাশির জাতক-জাতিকার শরীর কিছুটা দূর্বল থাকবে। হঠাৎ কোন দূর্ঘটনায় পড়তে পারেন। মানসিক দিক ভালো যাবে না। আজ আইনবিষয়ক জটিলতা এড়িয়ে না চলে তা সমাধানের চেষ্টা করলে সুফল পাবেন। প্রিয়জনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। কোনো কারণে আজ আপনার আর্থিক লোকসানের আশঙ্কা রয়েছে।

মকর : ব্যয় বৃদ্ধি পেতে পারে। প্রবাসীদের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। কর্মস্থলে আপনাকে আজ আগের চেয়ে আরও বেশি কর্তব্যপরায়ণ ও নিষ্ঠাবান হতে হবে। কেউ আজ আপনাকে প্রভাবিত করে আপনার ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ করিয়ে নিতে পারে।

কুম্ভ : কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আজ নতুন কোনো দায়িত্ব লাভ করার সুযোগ পেতে পারেন। পদস্থ কর্মকর্তাদের সঙ্গে উত্তেজনাকর কোনো তর্ক-বিতর্কে লিপ্ত হবেন না। নিজের কাজে ইচ্ছা করে অবহেলা করা বিপজ্জনক হতে পারে।

মীন : দিনটি আজ আপনার জন্য আনন্দদায়ক হয়ে উঠতে পারে, যদি আপনি আজ প্রতিকূলতা কাটাতে মাথা ঠাণ্ডা রেখে কৌশলী হতে পারেন। পুরনো পাওনা আদায়ে আজ যথেষ্ট অগ্রগতি হবে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel