আজকের রাশিফল

আজকের রাশিফল ২১/৯/২০২০

Todays horoscope 21/9/2020

মেষ: আপনার রাশি যদি মেষ হয় আজকের দিনটা তবে আপনার মেলানোমেশানো কাটবে। কাজের জায়গায় অশান্তি ভোগ আছে। আজ ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি হওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকুরীর খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোট খাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। বাড়তি কিছু খরচ হতে পারে।

বৃষ: একটু সাবধানে থাকবেন। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন বুদ্ধি ভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। আজ আপনার পুরোনো প্রেমিকের সঙ্গে দেখা হতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত যাবেন। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। সৌখিনতার জন্য টাকা পয়সা খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে।

মিথুন: আজকের দিনটি আপনার জন্য মোটেই ভালো নয়। শেয়ারে কিছু ক্ষতি হতে পারে। কোনও কারণে আজ আপনার মানহানিও হতে পারে। আপনার বক্তব্য সকলের মন জয় করতে সক্ষম হবেন। ভাই বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে। আজ সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকুরীতে বদলি হওয়ার সম্ভানা আছে। ব্যবসায় কোনও জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। অতিরিক্ত ক্রোধ সংযত করা প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পড়াশুনার জন্য ভাল সময়।

কর্কট: আজকের জন্য সাবধানতা বাড়াতে হবে। ব্যবসার দিকে কিছু ভুল হতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি হতে পারে। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতোবিরোধ হতে পারে। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে।

সিংহ : সামাজিক, সাংস্কৃতিক ক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। প্রেমিকদের জন্য দিনটি আনন্দে কাটতে পারে। বিয়ের ব্যাপারে ধৈর্যশীল হোন।

কন্যা : বেসরকারি কর্মচারীদের জরুরি কাজগুলোর ব্যাপারে সতর্ক থাকতে হবে। অধীনস্থদের কারও ওপর নির্ভর করে বৈদেশিক ব্যবসায় হাত দেয়ার আগে যাচাই-বাছাই করে নিতে হবে। দূরের যাত্রা শুভ।

তুলা : ব্যাংক ঋণসহ বড় ধরনের ঋণ প্রাপ্তির ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। কর্মস্থলে অধস্তনদের সঙ্গে ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন। কোনো কাজেই অবহেলা করবেন না।

বৃশ্চিক : দাফতরিক কাজে কাউকে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। ব্যাংক ঋণসহ যে কোনো ধরনের আর্থিক সাহায্য পাওয়ার সুযোগ সৃষ্টি হতে পারে। প্রেম ও রোমান্সের বিষয়ে মাথা ঠাণ্ডা রাখুন।

ধনু : জমিজমা সংক্রান্ত যে কোনো ধরনের জটিলতা নিরসনে দলিল দস্তাবেজ নিজের হাতের কাছে রাখুন। নিজের কাজে অবহেলা অনেকটাই ক্ষতির কারণ হয়ে উঠতে পারে। কোনো কাজেই অবহেলা করা ঠিক হবে না।

মকর : আপনার আবগেগুলি নিয়ন্ত্রণের চেষ্টা করুন, বিশেষ করে রাগ। আজকে আপনার কোনো কাছের লোকের সাথে আপনার ঝগড়া হতে পারে আর সেটা কোর্ট পর্যন্ত যেতে পারে।

কুম্ভ : কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে।প্রেমে অপ্রত্যাশিত মোড়। আজকের সময়ে নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন।

মীন : শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন। খুব একটা লাভদায়ক দিন নয়। কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel