আজকের রাশিফল

আজকের রাশিফল ২২/৯/২০২০

Todays horoscope 22/9/2020

মেষ : আজ গায়ের জোরে কাজ করতে যাবেন না। তামাশার স্বীকার হতে পারেন। পরিচিত কারও কথায় নিজের বিনিয়োগ করবেন না। মহিলাদের থেকে ক্ষতির আশঙ্কা। পেটের সমস্যা বাড়তে পারে। বেকারদের নতুন কাজের শুভ যোগ। ছোট ব্যবসায় যুক্ত হলে ভালো হবে।

বৃষ : আজ নতুন প্রেমে ও বিবাহের ভাল যোগ রয়েছে। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। লটারি থেকে কিছু আয় হতে পারে।অফিসের পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। ব্যবসায় যোগাযোগ বাড়ায় উন্নতির যোগ রয়েছে।

মিথুন : আজ অফিসে উচ্চপদস্থ ব্যক্তির দ্বারা উপকৃত হবেন। তবে উত্তেজনার কারণে ভুলভ্রান্তির সম্ভাবনা রয়েছে। পারিবারিক বিষয়ে স্ত্রীর সঙ্গে পরামর্শ করে নিতে দ্বিধা করবেন না। শরীরের কোনও অংশে যন্ত্রণা নিয়ে চিন্তা। ব্যবসাতে সঠিক বিনিয়োগ লাভদায়ক হবে।

কর্কট : আজ অফিসের কাজে শুভ যোগ আছে। ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে। আবেগপ্রবণতা পরিহার করে চলুন।

সিংহ : মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আপনার কাজকর্ম ভালোবাসা এবং ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত, লোভ দ্বারা নয়। আপনার ভালবাসা একটি নতুন উচ্চতায় পৌছবে। দিনটি আপনার ভালবাসার জনের হাসি দিয়ে শুরু হবে এবং একে অপরের স্বপ্নে শেষ হবে।

কন্যা : যেখানে পরামর্শ চাওয়া হবে না সেখানে দেবেন না এমনকি আপনার পরামর্শ অনভিপ্রেত হতে পারে তাই নীরব থেকে এবং সবার সাথে আন্তরিক হয়ে নিয়ন্ত্রণ করুন। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। আপনার পেশার উপর আধিপত্য পরীক্ষিত হবে।

তুলা : কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। বিবাহযোগ্যদের জন্য বৈবাহিক বন্ধন। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। উল্লেখযোগ্য ব্যবসায়িক কারবার করার সময় আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখুন।

বৃশ্চিক : আত্মীয়রা আপনার অতিরিক্ত উদার আচরণের জন্য আপনার অন্যায় সুযোগ নিতে চেষ্টা করবে। নিজেকে নিয়ন্ত্রিত করুন অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। আপনার অবশ্যই মনে রাখা উচিত যে উদারতা কিছুদূরই ভালো, কিন্তু যদি এটি সীমা ছাড়িয়ে যায় তাহলে এটি কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে।

ধনু : আজ কাজে মনযোগী হবেন, যার ভালো ফল পাবেন। ভাগ্যের সঙ্গও পাবেন। গৃহস্থ জীবনে ভালোবাসা ও রোম্যান্স থাকবে। তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না বা কোনও কথা বলবেন না।   

মকর : আজ দিন ভালো কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে। বিবাহিত জীবন ভালো কাটবে। জীবনসঙ্গী কোনও গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন।  

কুম্ভ : আজ কোনও বড় কাজ হাতে নেবেন না। মানসিক অবসাদ আপনাকে ঘিরে থাকবে। বিবাহিত জীবন ভালো কাটবে। জীবনসঙ্গী নিজের বুদ্ধিমত্তার জোরে আপনাকে আনন্দে রাখবেন। 

মীন : আজ দিন ভালো কাটবে। স্বাস্থ্য ভালো হবে। কাজে সাফল্য পাবেন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। জীবনসঙ্গী আপনাকে আনন্দে রাখার চেষ্টা করবেন।  

 [qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel