আজকের রাশিফল

আজকের রাশিফল ১১/১০/২০২০

Todays horoscope 11/10/2020

মেষ : প্রয়োজন ছাড়াই অতিরিক্ত কোনো কাজ হাতে নেবেন না। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগে বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে। সন্ধ্যার পর বাইরে আড্ডা না দিয়ে পরিবারের সদস্যদের সময় দিলে আনন্দময় হয়ে উঠবে।

বৃষ : দিনের শুরুতেই আপনার দফতরে জমে থাকা নথিপত্রের কাজ সম্পাদনের চেষ্টা করুন। দুপুরের পর আপনাকে পারিবারিক কাজে কিছুটা সময় ব্যয় করতে হতে পারে। বিয়ের আলোচনায় অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন : ব্যবসায়িক কাজে অতিরিক্ত বিনিয়োগের ব্যাপারে কোনো ধরনের ঝুঁকি নেবেন না। বাইরের যোগাযোগের সময় প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই-বাছাই করে তার পর সিদ্ধান্ত নিন। দূরের যাত্রায় যানবাহন ছেড়ে দূরে কোথাও যাবেন না।

কর্কট : পরিকল্পনা বাস্তবায়নে স্বল্প পরিচিত কারও সহায়তা নেয়ার আগে ভেবে নিন। দূরের কোনো ব্যবসায়িক যোগাযোগে অর্থনাশের আশঙ্কা রয়েছে। রফতানিকারকদের জন্য আজ হতে পারে ভালো দিন।

সিংহ :ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

কন্যা : ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথা গরম। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ তৈরি হতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে।

তুলা : দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ যদি এটা অন্যদের উপকারে লাগানোই না যায়।

বৃশ্চিক : আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণের রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে।

ধনু : সময়ের এবং ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে আপনার স্বাস্থ্যের জন্য পরিকল্পনা শুরু করুন, ডায়েট প্ল্যান করুন। তবে না খেয়ে থাকা নয়, স্বাস্থ্যকর খাবার খান, ব্যায়াম করুন। বুধ আপনার জীবন ধারায় উন্নতি আনতে আপনাকে উৎসাহিত করবে।

মকর : কেউ আপনাকে আপনার জীবনের প্রাথমিক সিদ্ধান্ত বদলানোর জন্য চাপ দিচ্ছে। এ ক্ষেত্রে হেসে এড়িয়ে যেতে পারেন। মনে রাখবেন আপনিই আপনার সমস্ত সিদ্ধান্ত নিতে পারেন।

কুম্ভ : অপ্রত্যাশিত কোনও ঘটনা আপনাকে পরিকল্পনা পরিবর্তন করতে বা এমনকি আপনার জীবনের সমগ্র দিক পরিবর্তন করতে বাধ্য করতে পারে। এবার আপনিই ঠিক করবেন যে আপনি অন্য কারও ওপর আপনার ভাগ্যকে ছেড়ে দেবেন, নাকি নিজের জীবনের সিদ্ধান্ত নিজেই নেবেন।

মীন : আপনার সামাজিক জীবন এবং মানসিক অবস্থার উন্নতি হবে। সামাজিক জীবন এবং মানসিক নীতিবোধের পরিবর্তন আসবে। নিজের জন্য সময় দিন, পরের সপ্তাহের মাঝামাঝিতেই পরিবর্তন বুঝতে পারবেন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel