আজকের রাশিফল

আজকের রাশিফল ১২/১০/২০২০

Todays horoscope 12/10/2020

মেষ : পরিচিত কারও কথায় নিজের দিক বিবেচনা না করে অবস্থার পরিপ্রেক্ষিতে আজ আপনার পুরনো পরিকল্পনা পাল্টানো ঠিক হবে না। দূরের যাত্রায় নিজের বাড়ি থেকে খাবার সঙ্গে নিন।

বৃষ : পারিবারিক কোনো ব্যাপারে আজ খুব কাছের কেউ জড়িয়ে পড়তে পারে। দাম্পত্য জীবনের কোনো গোপন খবর তার কাছে উপস্থাপন করা পরিস্থিতিকে আরও জটিল করে তুলতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ।

মিথুন : দিনের শুরু থেকেই প্রতিদ্বন্দ্বী আজ সক্রিয় থাকবে। দুশ্চিন্তা না করে কাজের ভেতর মন দিন। প্রয়োজনে মা অথবা স্ত্রীর সঙ্গে পরামর্শ করে নিতে দ্বিধা করবেন না। ব্যয় সংকোচন করুন। বিশ্রাম শুভ।

কর্কট : দাফতরিক কাজে দূরে কোথাও ভ্রমণের সময় আবেগপ্রবণতা পরিহার করে চলুন। বিদেশ সংক্রান্ত বিষয়ে যোগাযোগ ব্যবসায় সাফল্য এনে দিতে পারে। পরিবারের বয়স্ক কেউ আজ বেশি অসুস্থ হয়ে পড়তে পারেন।

সিংহ : আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন বাড়ি তৈরি নিয়ে আলোচনা হতে পারে। প্রিয় জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। পড়াশোনার জন্য দূরে যেতে হতে পারে।

কন্যা : গুরুদেবের সঙ্গে থাকার জন্য মানসিক শান্তি। নতুন কোনও কাজে ঝোঁক বাড়বে। হাতের কাজের জন্য আপনার সুনাম হতে পারে। আপনি আজ সবার কাছে খুব গুরুত্ব পাবেন।

তুলা : বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে। ব্যাঙ্কের ঋণ মঞ্জুর হতে পারে। গুরু জনের শারীরিক অবস্থার উন্নতির আশা রাখতে পারেন।

বৃশ্চিক : আজ সারাদিন আনন্দর ভিতর দিয়ে কাটতে পারে। বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন।বিকেলের দিকে শুভ পরিবর্তন আসবে। বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন।

ধনু : কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। বাচ্চারা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে। আপনার প্রেম জীবন শরৎকালের একটি গাছের পাতার মত হবে।

মকর : শারীরিক অসুস্থতা থেকে সেরে ওঠার সুযোগ রয়েছে। আপনি আজ আর্থিক সুবিধাগুলি অর্জনের খুব সম্ভাবনা থাকলেও আপনাকে অবশ্যই অনুদান দিতে হবে, কারণ এটি মানসিক শান্তি অর্জন করবে।

কুম্ভ : আপনার হতাশা আপনার স্বাস্থ্যের সর্বনাশ করতে পারে- আপনি অতীতের ঘটনা সম্পর্কে চিন্তা করতে পারেন- তাই নিজেকে যতটা সম্ভব শিথিল করার চেষ্টা করুন।

মীন : আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। প্রিয়জন ছাড়া আপনার পক্ষে সময় কাটানো অসুবিধা হবে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel