প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১৭/১০/২০২০

Todays horoscope 17/10/2020

মেষ: ব্যবসার দিকে আজ ভাল সুযোগ আসতে পারে কাজে লাগান। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব নিকট কারও থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছে সম্মান প্রাপ্তি হতে পারে। নতুন বন্ধু হতে পারে। আজ গুরুত্বপূর্ন কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি হতে পারে। গুরুজনদের শরীর নিয়ে চিন্তা হতে পারে। আজ আপনার কোনও আশা পূরণ হতে পারে।

বৃষ: আইনি কোনও কাজ খুব ভাল হতে পারে। আজ সারাদিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গেও নিজেকে মানিয়ে নিন।

মিথুন: মানসিক যন্ত্রণার জন্য ঘুমের ব্যঘাত হতে পারে। বিবাহ সংলগ্ন কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পুরন হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনমালিন্য হতে পারে।

GNE

কর্কট: আজ কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগমূলক কোনও ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীত চর্চায় হাল ধরে রাখুন। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকুল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। ঠাণ্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ : সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে সহকর্মী ও অধিনস্থ কর্মচারীদের সাথে কোনও কারণে মনোমালিন্য দেখা দেবে। গোপন শত্রুতার সম্মুখীন হতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বন্ধুর সাথে অহেতুক বিবাদে জড়িয়ে যাওয়ার আশঙ্কা দেখা দেবে। অনৈতিক কাজের জন্য ঝামেলায় পড়তে পারেন।

কন্যা : কন্যার জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ কমে আসতে পারে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের দিনটি ভালো যাবে না। কোনও বন্ধুর সাথে সম্পর্কের অবনতি হওয়ার আশঙ্কা। শিল্পী ও কলাকুশলীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে। প্রেমিকার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য নিতে হতে পারে।

তুলা : তুলা রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। গৃহে আত্মীয় স্বজনের আগমনের যোগ প্রবল। পারিবারিক কাজে কিছুটা ব্যস্ত থাকতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনও নতুন দায়িত্ব লাভের সুযোগ পাবেন। যানবাহন ক্রয়/বিক্রয়ের যোগ বলবান। স্থাবর সম্পত্তি সংক্রান্ত সমস্যার অবসান হতে পারে।

বৃশ্চিক : বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে ভালো কোনও সংবাদ পেতে পারেন। আজ অবশ্যই আপনার মেইল বক্স চেক করুন। কোনও ভালো সংবাদ পেতে চলেছেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের সাহায্য লাভ। প্রকাশক ও মিডিয়া কর্মীর ব্যস্ততা বৃদ্ধি পাবে।

ধনু : আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা উচিত। আজ, আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

মকর : চোখে ছানির রোগীদের দূষিত বাতাবরণে যাওয়া এড়িয়ে চলা উচিত,কারণ ধোঁয়া আপনার চোখকে আরো ক্ষতিগ্রস্ত করতে পারে। যদি সম্ভব হয় তাহলে সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ এড়িয়ে চলুন।

কুম্ভ : যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে।

মীন :আপনি দেখতে পাবেন যে আপনার কাজ মনঃসংযোগ করতে অসুবিধা হচ্ছে কারণ আজ আপনার স্বাস্থ্য ঠিক নেই। নিশ্চিত করুন যে আপনিও নীরব দর্শক না হয়ে থেকে এতে অংশগ্রহণ করছেন।

Related Articles

x