আজকের রাশিফল

আজকের রাশিফল ২২/১০/২০২০

Todays horoscope 22/10/2020

মেষ : আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে। মনে হচ্ছে কিছু সময় ধরে আপনি আপনার নিজের মতই রয়েছেন-সহকর্মী/ সহযোগীরা আপনার সহায়তা করতে আসতে পারেন-কিন্তু বেশি কিছু সহায়তা প্রদান করতে সমর্থ হবেন না।

বৃষ : বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করা উচিত। এমন পোষাক পরবেন না যা আপনার প্রেমিকা পছন্দ করেন না কারণ এতে তাকে অসম্মান করা হয়। আজ আপনার এক গোপন প্রতিপক্ষ থাকবে যিনি আপনাকে ভুল প্রমাণ করতে ভালোবাসেন।

মিথুন : সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। পিতার কাছ থেকে রুক্ষ আচরণ আপনাকে অসন্তুষ্ট করবে। কিন্তু বিষয়টিকে নিয়ন্ত্রণের মধ্যে রাখতে গেলে আপনার মাথা ঠান্ডা রাখা প্রয়োজন। এটির দ্বারা আপনি উপকৃত হবেন। আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। চিন্তা করবেন না, সময়ের সাথে সাথে সবকিছুই পাল্টায়, আপনার প্রেমজ জীবনও পাল্টাবে।

কর্কট : সবকিছুই বিস্ময়ের এরমধ্যে অন্ধকার এবং নীরবতা দুইই আছে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। অন্যদেরকে অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন এবং আপনার পারিবারিক প্রয়োজনের সাথে মানিয়ে নিন। একপেশে সম্পর্কে সময় নষ্ট করবেন না। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন।

সিংহ : কর্মক্ষেত্রে আপনার কাজ সাফল্যের দিকে এগোবে। পরিবারের পরিবেশ খুব ভালো থাকবে। আজ প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবন ভালো কাটবে। ব্যবসায় জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। পরিবারের সদস্যদের সাহায্যে ধন লাভের সুযোগ রয়েছে। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন।

কন্যা : ভাগ্যের জোরে কাজ সফল হবে। সুখী জীবন-যাপনের জন্য অত্যধিক ব্যয় করে ফেলবেন, যার ফলে আর্থিক পরিস্থিতি দুর্বল হয়ে পড়তে পারে। পরিবারে কোনও কারণে অশান্তি দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অত্যধিক মনোযোগী ও পরিশ্রমী হতে হবে। প্রতিদ্বন্দীদের থেকে সতর্ক থাকুন। গৃহস্থ জীবন ভালো কাটবে।

তুলা : স্বাস্থ্য দুর্বল থাকবে। কর্মক্ষেত্রে ওঠা-নামা দেখা দিতে পারে। প্রেম জীবনে সমস্যা দেখা দেবে। ভাই-বোনের সঙ্গে কোনও বিবাদ থাকলে, তা মিটবে। দাম্পত্য জীবনে মাধুর্য বাড়বে। ব্যবসা সম্প্রসারণ হবে ও আয় বৃদ্ধি ঘটবে।

বৃশ্চিক : দাম্পত্য জীবন ভালো কাটবে। ব্যবসায় ভালো ফল পাবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে প্রচেষ্টা সফল হবে। ভাগ্যের ওপর ভরসা করে না-বসে পরিশ্রম করুন।

ধনু : গ্রহনক্ষত্রের অনুকূল পরিস্থিতিজনিত সন্নিবেশে দিনটিতে অর্থ প্রতিপত্তি বৃদ্ধির বিশেষ সম্ভাবনা। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে সুখ ও সমৃদ্ধির আশা। নিকটজনদের সঙ্গে অন্তরঙ্গতা বজায় থাকবে। আর্থিক স্থিতিতে সমৃদ্ধি। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন।

মকর : প্রতিকূল পরিস্থিতিগত কারণে ঈর্ষা ও দ্বেষের কবলে পড়বার আশঙ্কা। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবনে সংযম ও ধৈর্যের মধ্য দিয়ে চলা আবশ্যক। নিকটজনদের সঙ্গে ব্যবহারে সংযত থাকুন। আর্থিক স্থিতিতে বাধা। ব্যবসা বাণিজ্যে চিন্তা। লগ্নিতে বিরত থাকুন।
 
কুম্ভ : অনুকূল পরিস্থিতিজনিত যোগাযোগে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সন্তুষ্টি। সাংসারিক জীবনে সুখ ও আনন্দ। নিকটজনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আর্থিক স্থিতিতে সমৃদ্ধি। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।

মীন : বিভিন্ন ধরণের পরিস্থিতিগত যোগাযোগে দিনটি আনন্দময়। স্বাস্থ্যগত পরিস্থিতিতে স্বস্তি। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতিপূর্ন পরিবেশ। নিকটজনদের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন।
আর্থিক স্থিতিতে সাবধানতা। ব্যবসা বাণিজ্য সমস্যা। লগ্নি করবেন না।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel