আজকের রাশিফল

আজকের রাশিফল ২৩/১০/২০২০

Todays horoscope 23/10/2020

মেষ : ছুটির দিনেই  কোনও কাজের ব্যবস্থা হতে পারে। কারও কাছ থেকে দামি উপহার নেওয়ার আগে ভাবনা চিন্তা করুন। আজ কোথাও যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে।

বৃষ : আজ প্রেমের জন্য কিছু খরচ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে। কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন।

মিথুন : প্রেমের জন্য মনে আজ খুব ভাল আনন্দ থাকবে। আজ আপনার পছন্দমতো কাজ পেয়ে যেতে পারেন। ব্যবসায় নতুন যোগাযোগ আসতে পারে। বন্ধুস্থানীয় কারও কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে।

কর্কট : ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের কোনও সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে। পূজাপাঠের জন্য খরচ বৃদ্ধি। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন।

সিংহ : আজ সব ক্ষেত্রেই আপনার প্রতি ভাগ্য সুপ্রসন্ন। ব্যক্তিগত সম্পর্কে যা যা ভুল বোঝাবুঝি ছিল, তা আজ দূর হতে পারে এবং সম্পর্ক মধুর হবার আশা রয়েছে। বাকসংযম রাখুন। চাকরিক্ষেত্রে আজ দিনটা ভালই যাবে। ব্যবসার কাজে যদি আজ কোথাও যেতে হয় তাহলে তা সাফল্য দেবে আপনাকে। যে কাজগুলো শেষ হয়নি এবং অনেকদিন ধরেই পড়ে আছে, সেগুলো আজ শেষ করার চেষ্টা করুন। 

কন্যা : পারিবারিক বা ব্যক্তিগত কারণে মানসিক অবসাদ আসতে পারে। এর থেকে কিন্তু শরীরও খুবই খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে কাজ করতে সমস্যা হতে পারে। ব্যবসায় যদি পার্টনারশিপ করেন তা থেকে লাভ হবার সম্ভাবনা আছে। বিরোধীপক্ষ আজ হার স্বীকার করবে। রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা করতে আজ আপনি বেশি পছন্দ করবেন।

তুলা : বাড়ি অথবা গাড়ি অথবা যেকোনো নতুন জিনিস কেনার পরিস্থিতি তৈরি হবে। বন্ধুরা আপনাকে আজ কোনও দামী উপহার দিতে পারেন এবং এতে আপনি খুবই খুশি হবেন। ব্যবসায় অনেক লাভ হবার আশা রয়েছে এবং ব্যবসা বৃদ্ধিরও আশা রয়েছে। নিজের প্রতি বিশ্বাস আজ খুবই বেশি থাকবে।

বৃশ্চিক : পারিবারিক সমস্যার জন্য মানসিক শান্তিতে বিঘ্ন এবং অবসাদের আশঙ্কা। নিজের রাগের ওপরে নিয়ন্ত্রণ হারাবেন না। হঠকারী কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যবসা বৃদ্ধির আশা আছে। কোনওরকম ঝুঁকিপূর্ণ কাজ থেকে আজ নিজেকে বিরত রাখুন। আয় এবং ব্যয়-এর মধ্যে ভারসাম্য রাখার চেষ্টা করুন। টাকাপয়সা নিয়ে চিন্তা আসতে পারে।

ধনু : পুরনো যে অসুখ ছিল আজ তা থেকে অনেকটাই মুক্তি পাবার আশা রয়েছে। শরীরে আরাম পাবেন। কর্মক্ষেত্র শুভাশুভ। আজ সময়ের মধ্যেই কাজ শেষ হবার আশা রয়েছে। টাকাপয়সার দিক থেকে আজ দিনটি ভালো যাবে।

মকর : ব্যবসাতে যতটা খাটছেন, সেই তুলনায় আশানুরূপ ফল না পাবার আশঙ্কা। কোনও কন্ট্রাক্ট আটকে যেতে পারে। আজ অযথা দামী কিছু কিনে টাকা নষ্ট করবেন না। সম্পত্তি নিয়ে পরিবারের কিছু সদস্য কোনও সমস্যা সৃষ্টি করতে পারে। খরচ বাড়ার আশঙ্কা রয়েছে। যেকোনো রকম বাদ-বিবাদ থেকে দূরে থাকার চেষ্টা করুন।

কুম্ভ : যেকোনো রকম শক অথবা একাকিত্ব থেকে শরীর খারাপ হতে পারে, এমনকি অবসাদও আসতে পারে। ব্যবসা বৃদ্ধি হবার সম্ভাবনা রয়েছে। কারও সাথে পুরনো কোনও অশান্তি আজ অবসান ঘটতে পারে। যেকোনো রকম অ্যাডভেঞ্চার থেকে আজ নিজেকে বিরত রাখুন। আকস্মিকভাবে লক্ষ্মীলাভের সম্ভাবনা আছে। প্রেমের জন্য দিনটি ভালো।

মীন : আজ ভাগ্য আপনার প্রতি সদয়। চাকরি অথবা ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ে লাভ হবার সম্ভাবনা রয়েছে, এমন কোনও উপায় আপনার সামনে আসতে পারে যাতে আপনার ব্যবসা বৃদ্ধি পেতে পারে। পুরনো কোনও মামলা-মোকদ্দমা থেকে রেহাই পাবেন। দরকারি কাগজপত্র সামলে রাখুন। সঙ্গীর সাথে সম্পর্ক মজবুত হবে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel