প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১/১১/২০২০

Todays horoscope 1/11/2020

মেষ : মানসিক এবং শারীরিক দুর্বলতা অনুভব করবেন। ভারসাম্যহীন খাওয়া-দাওয়া শরীরের ওপর প্রভাব ফেলতে পারে, সতর্ক থাকুন। সাফল্য হাতে আসতে বিলম্ব হবে। আয় বাড়বে। জীবনসঙ্গীর দেখানো পথে হাঁটলে লাভ হবে। আপনার সম্পর্কে মাধুর্য বাড়বে এবং বিদেশ থেকে লাভের সম্ভাবনা রয়েছে।

বৃষ : দিন ভালো। আনন্দে থাকবেন। গৃহস্থ জীবন ঠিকঠাক কাটবে। কর্মক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনি মনে করতেই পারেন যে, পরিশ্রমের উপযুক্ত ফল পাচ্ছেন না। স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন : আজ পরিবারের সঙ্গে সময় কাটাবেন। তাদের প্রয়োজনীয়তা বোঝার চেষ্টা করবেন। বিরোধীদের পরাস্ত করবেন। চাকরিক্ষেত্রে ভালো ফল পাবেন। ব্যবসাক্ষেত্রে দিন ঠিকঠাক থাকবে। ভাগ্য আপনার সঙ্গ দেবে না, যার ফলে অত্যধিক পরিশ্রম করতে হবে। অসুস্থ বোধ করবেন।

কর্কট : আজ গোপন কাজে ব্যয় হবে। বিরোধীদের সঙ্গে সমস্যায় না জড়ালেও চিন্তিত থাকবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। চাকরি পরিবর্তনের চিন্তা মাথায় আসবে।

সিংহ : ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের উপরি একটু আয়ের সুযোগ আসতে পারে সেটি নিয়ে নিন। ফ্রেডফরোয়াডির্ং ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ আছে।

কন্যা : আজ বেড়াতে না যাওয়াই ভাল হবে, সমস্যা হতে পারে। আশানুরূপ কাজ না করায় সংসারে অশান্তি। আজ স্ত্রীর জন্য খরচের পরিমাণ বাড়তে পারে। প্রিয়জনদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন।

তুলা : নিজেকে সংশোধন করুন।বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা হবে।ব্যবসায় কিছু পরিবর্তনের সম্ভাবনা। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। হাতে ও পায়ে সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক : প্রেমের ব্যাপারে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থলে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে।

ধনু: বিলাসিতার জন্য কোনও খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। বন্ধুমহলে কোনও কারণে তর্ক। অর্থের ব্যাপারে চাপ। শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে।

মকর : আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও শুভ কাজ করতে হতে পারে। ব্যবসায় নতুন কিছু ব্যবস্থা হবে। কারও চিকিৎসার জন্য খরচ হবে। চাকরির জায়গায় তর্ক হবে।

কুম্ভ : কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক কষ্ট হতে পারে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সন্তানের ব্যাপারে চাপ থাকবে। পেটের সমস্যায় ভুগতে হবে। আজ কোনও কাজের সুফল পেতে পারেন।

মীন: আজ সারাদিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা কোনও অশান্তি হতে পারে। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকতে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ।

Related Articles