প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ২/১১/২০২০

Todays horoscope 2/11/2020

মেষ : পরিবারে সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। বন্ধুদের সঙ্গে কথা হবে। মোবাইল বা ল্যাপটপ খারাপ হতে পারে। কাজের ক্ষেত্রে ভালো ফল পেতে পারেন। গৃহস্থ জীবন ভালো কাটবে। জীবনসঙ্গী রাগ দেখাতে পারে।

বৃষ : আজ পরিবারের সদস্যদের কোনও কথায় অবসাদগ্রস্ত হতে পারেন। কাজের ক্ষেত্রে অত্যন্ত ভালো ফল পাবেন। গৃহস্থ জীবন ভালোবাসায় ভরে থাকবে। জীবনসঙ্গীর যত্ন নেবেন। 

মিথুন : আজ স্বাস্থ্যে ওঠা-নামা দেখা দেবে। মানসিক অবসাদে ভুগতে পারেন, গৃহস্থ জীবনে এর প্রভাব পড়বে। কাজের ক্ষেত্রে ভালো ফল পাবেন।

GNE

কর্কট : আজ আয় ভালো হবে। ব্যয় হলেও মানসিক অবসাদ মুক্ত থাকবেন। কাজে অত্যন্ত ভালো ফল পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন।  

সিংহ : আজ কোনও ক্ষতির আশঙ্কা রয়েছে। কোমরে যন্ত্রণা বাড়তে পারে।আজ মনের মতো কারও সঙ্গে থাকার জন্য আনন্দ বাড়তে পারে। আজ কপালে মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেমে আনন্দ লাভ।

কন্যা : ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ।

তুলা : প্রভাবশালীদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। কোনো কারণে ঝামেলা দেখা দিতে পারে। দূরের যাত্রায় সাবধান থাকুন। প্রেম ও রোমান্স শুভ।

বৃশ্চিক : কোনো ব্যাপারেই আজ দূরের কাউকে কোনো ধরনের প্রতিশ্রুতি দেয়া ঠিক হবে না। পারিবারিক কাজে আজ মনোযোগী হোন। যাত্রা শুভ।

ধনু: কাজে মনোযোগী হোন। দূরের কোনো আবেগপ্রবণ খবর পাবেন। প্রাপ্তি যোগ শুভ। প্রেম বিষয়ে কৌশলী হোন।

মকর : নিজের কাজে অন্যকে আজ নাক গলাতে দেবেন না। পারিবারিক কাজে প্রিয়জনকে সহায়তা করুন। মানসিক অস্থিরতা নিরসনে বিনোদনমূলক কাজে যোগ দিতে পারেন।

কুম্ভ : শরীরে ব্যথা বেদনা এবং উদ্বেগ সংক্রান্ত সমস্যা উড়িয়ে দেবেন না। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। পারিবারিক অনুষ্ঠান নতুন বন্ধু বানাবে। আপনার সাথে আপনার স্ত্রীর একটি বড় খরচের জন্য একটি মনমালিন্য হতে পারে।

মীন : প্রিয়জনের কল্যাণে আজ নিঃস্বার্থভাবে কাজ করলে উপকৃত হবেন। আর্থিক ব্যাপারে অন্যের ওপর একেবারেই নির্ভর করবেন না। বিশ্রাম শুভ।

Related Articles

x