প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৩/১১/২০২০

Todays horoscope 3/11/2020

মেষ : কর্মক্ষেত্রে আপনার পক্ষে কিছু পরিবর্তন হতে পারে। পরিবারে কোনও গুরুত্বপূর্ণ কাজ আজ পুরো হবে। ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে চিন্তাভাবনা করতে পারেন। সংযমী হন, সমস্যার সমাধান হবে। পরিবারের কোনও কাজে যাত্রার যোগ রয়েছে।

বৃষ : কোনও সুসংবাদ পাবেন। উচ্চাকাঙ্ক্ষা চরমে থাকবে। সাফল্য লাভের চেষ্টা করবেন। কেউ আপনার পরামর্শ নিতে পারে। মনে নতুন নতুন বিচারধারা জাগবে। কোনও বড় কাজ পুরো হবে। মিষ্টির দোকান থাকলে আজ আপনার আয় খুব ভালো হবে। নিজের চিন্তাভাবনায় নমনীয়তা আনুন। ব্যয় হতে পারে, নিয়ন্ত্রণে রাখুন।

মিথুন : মা-বাবার স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। অত্যধিক ব্যয় হতে পারে, নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সদস্যের সমর্থন পাবেন। কাজে ব্যস্ত থাকবেন। কেরিয়ার সংক্রান্ত সিদ্ধান্ত নিজে নিন, লাভ হবে। প্রতিযোগিতায় জয় আপনার হাতে। জীবনসঙ্গীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে।

GNE

কর্কট : যাত্রার কারণে অবসাদগ্রস্ত হয়ে পড়বেন, তবে আর্থিক দিক দিয়ে এটি লাভদায়ক। কর্মক্ষেত্রে প্রগতিশীল এবং বড় পরিবর্তনের জন্য সহকর্মীদের সাহায্য পাবেন। নিজের বিশেষত্ব এবং ভবিষ্যৎ পরিকল্পনা পুনর্বিবেচনা করে দেখুন।

সিংহ : কোনো কারণ ছাড়াই আপনাকে বিষণ্ণতায় ভুগতে হতে পারে। পাওনা আদায়ে চাকরিজীবীদের সহায়তা পাবেন। শেয়ার বাজারের ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। কাউকে কোনো প্রতিশ্রুতি দেয়া থেকে বিরত থাকুন।

কন্যা : কর্মস্থলে দিনটি আজ ভালো যাবে। তবে বিষয়-সম্পত্তি নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। কারও সঙ্গেই আজ আর্থিক কোনো বিষয় নিয়ে আলোচনা থেকে বিরত থাকা উত্তম হবে।

তুলা : কৃষি ও নৌবিষয়ক গবেষণাধর্মী কাজের জন্য আজ সুনাম বৃদ্ধি পেতে পারে। মানসিক অস্থিরতা নিরসনে পদস্থ ও প্রভাবশালীদের সাহায্য পাওয়া সহজ হবে। পাওনাদারের টাকা পরিশোধের ব্যবস্থা নিন। সাবধানে পথ চলুন।

বৃশ্চিক : কারও ওপর নির্ভর করে কাজ সম্পাদনের চেষ্টা না করাই উত্তম হবে। তাহলে ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দিয়ে পরিকল্পিত কাজ সমাধানে সক্ষম হবেন। পরোপকারে ও সামাজিক কর্মকাণ্ডে আজ যথেষ্ট অগ্রগতি হতে পারে।

ধনু : নিজেকে কিছু খেলাধূলায় নিয়োজিত করুন যেহেতু এটি হল চিরস্থায়ী যৌবনের গোপন কথা। বিবেচকের মত বিনিয়োগ করুন।

মকর : সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।

কুম্ভ : আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন।

মীন : কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।

Related Articles

x