প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৪/১১/২০২০

Todays horoscope 4/11/2020

মেষ : দিন ভালো। স্বাস্থ্যোন্নতি হবে। এখনই কোথাও যাত্রা করবেন না। মানসিক শান্তির জন্য যোগ-ধ্যান করুন। বাড়ির বয়স্কদের স্বাস্থ্য ভালো থাকবে। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। আয় ভালো থাকবে। দাম্পত্য জীবন ভালো কাটবে।

বৃষ : খাওয়া-দাওয়ায় বিশেষ নজর দিন। দাম্পত্য জীবনের অবসাদ আপনার স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলবে। কর্মক্ষেত্রে সময় ভালো। যাত্রার জন্য দিন শুভ নয়। পরিবারের সহযোগিতা পাবেন। সম্মান বৃদ্ধি হবে। পরিবারের সদস্যদের সাহায্যে কোনও নতুন কাজ করবেন। ব্যবসায়ে সমস্যা দেখা দিতে পারে।

মিথুন : ব্যবসায় লাভ হবে। দাম্পত্য জীবন ভালো কাটবে। কাজে জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। চাকরিজীবীরা ভালো ফল পাবেন। পারিবারিক জীবনে সমস্যা দেখা দেবে।

কর্কট : স্বাস্থ্যের যত্ন নিন। ব্যয় বাড়বে। দাম্পত্য জীবনের জন্য দিন ভালো নয়। কোনও বিষয়ে জীবনসঙ্গীর রাগের সম্মুখীন হতে পারেন। চাকরিজীবীরা কাজে মনোযোগী হন।

সিংহ: অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। ভাল লোকের সাহায্যে বিপদ থেকে উদ্ধার।

কন্যা : সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট থাকলে সেটা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন।

তুলা : কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা করতে হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা থাকবে। শিক্ষায় সাফল্য বাড়বে।

বৃশ্চিক : দু’দিক মেলাতেই পারছেন না। কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি। সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়।

ধনু : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল।

মকর : মকর রাশির জাতক জাতিকার দিনটি মোটের ওপর ভালই যাবে। মামলা মোকর্দ্দমায় আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে।উচ্চ শিক্ষার জন্য ভাল কোনও শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তির যোগ রয়েছে।

কুম্ভ : কাজের চাপ এবং ঘরে বিরোধ কিছু চাপের সৃষ্টি করতে পারে।প্রেমে অপ্রত্যাশিত মোড়। আজকের সময়ে নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন।

মীন : নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন। হজমের গণ্ডগোল হতে পারে। চাকরির জন্য ভাল যোগাযোগ হওয়ায় আনন্দ। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। আজ দিনটি খুব খারাপ যাবে না।

Related Articles