আজকের রাশিফল

আজকের রাশিফল ৫/১১/২০২০

Todays horoscope 5/11/2020

মেষ : বন্ধুদের সাহায্য পাবেন। কাজে রুচি বাড়বে, আনন্দিত থাকবেন। আপনার পরিশ্রমের জন্য আর্থিক পরিস্থিতি উন্নত হচ্ছে, সঞ্চয় বাড়তে পারে। আশপাশের গতিবিধির ওপর নজর রাখুন, আপনার কাজের প্রশংসা অন্য কেউ কুড়োচ্ছেন।

বৃষ : অর্থ লাভ হবে। প্রিয়জনের সঙ্গে আলাপ হবে। দাম্পত্য জীবন এবং অন্যান্য আত্মীয়দের সঙ্গে সম্পর্কে মাধুর্য্য বাড়বে। নির্মাণ কাজে লাভ হবে। পরিবারের সদস্যরা সুখের অনুভূতি করাবেন।

মিথুন : দিন খুন ভালো কাটবে। এই রাশির বেকার জাতকেরা চাকরি পাবেন। ওকালতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের যশ প্রাপ্তি হবে। যুবাদের জন্য দিন ভালো। মহিলারা বাড়ির কাজে জীবনসঙ্গীর সাহায্য পাবেন। দীর্ঘদিনের হতাশা আজ দূর হবে। কাজে ব্যস্ত থাকবেন। মা-বাবার সাহায্য পাবেন।

কর্কট : মাথায় দুশ্চিন্তা দানা বাঁধতে দেবেন না। ধনলাভের সম্ভাবনা প্রবল। ব্যয়ও বাড়তে পারে। ভবিষ্যৎ পরিকল্পনা করে ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করুন। পরিশ্রমের ফল পাবেন। ব্যংকিংয়ের সঙ্গে জড়িত ব্যক্তিরা কোনও সুসংবাদ পাবেন। পদোন্নতি সম্ভব।

সিংহ : অংশিদারী বা যৌথ ব্যবসায় কিছু লোকসানের আশঙ্কা রয়েছে। জীবন সাথীর মন মেজাজ ভালো যাবে না। অকারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন।

কন্যা : সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট থাকলে সেটা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

তুলা : দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ যদি এটা অন্যদের উপকারে লাগানোই না যায়।

বৃশ্চিক : আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন।

ধনু : আবেগের দিক থেকে আপনি খুব একটা স্থিতিশীল থাকবেন না-কাজেই অন্যদের সামনে আপনি কিভাবে ব্যবহার করবেন এবং কিছু বলছেন সে বিষয়ে সতর্ক থাকুন।

মকর : আপনি প্রতিটি মানুষকে সাহায্য করার ইচ্ছুকতায় ক্লান্ত এবং অবসন্ন হয়ে পড়বেন। আপনি আজকে এই সত্য বুঝতে পারবেন। আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে।

কুম্ভ : আপনার জন্য নিছকই আনন্দ এবং মজা-যেহেতু আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে নেমে পড়েছেন। খুব একটা লাভদায়ক দিন নয়। কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন।

মীন : আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন।আপনার ভালবাসা প্রত্যাখিত হতে পারে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel