প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
---Advertisement---
আজকের রাশিফল

আজকের রাশিফল ৬/১১/২০২০

Todays horoscope 6/11/2020

মেষ : কর্মস্থানে কোনও বিশেষ কাজের চাপ আপনার উপর পড়তে পারে। বেকারদের জন্য নতুন কোনও যোগাযোগ আসবে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার প্রয়োগ আজ বেশি না করাই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের বুদ্ধিতে ব্যবসায় অগ্রগতির আভাস।

বৃষ : আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল হবে।সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। মামলায় অর্থ নষ্ট হওয়ার আশঙ্কা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরু জনের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে।

মিথুন : সার্বিক বিচারে সময়টা ভালমন্দে মিশিয়ে কাটলেও আর্থিক ব্যাপারে অতিশয় শুভ সন্দেহ নেই। নতুন বছরে মোটা উপার্জন হবে। দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন।

GNE

কর্কট : পড়াশোনায় উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। রাস্তাঘাটে কোনও মহিলার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। রক্তচাপ বাড়বে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের জন্য আজ খুব আনন্দ পাবেন। জুয়া জাতীয় কিছুতে অর্থ নষ্ট হওয়ার আশঙ্কা।

সিংহ : সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। শুধু বর্তমান পরিস্থিতিটি মেনে নিতে হবে। কাজের প্রতি একটু অনিহা থাকবে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে।

কন্যা : দিনটি ভালো যাবে। প্রত্যাশিত কাজে ঝামেলা দেখা দিতে পারে। আত্মীয়দের সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছু ঝামেলা দেখা দেবে।

তুলা : মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।

বৃশ্চিক : আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন।

ধনু : যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। যাঁরা বিজ্ঞান নিয়ে লেখাপড়া করছেন, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

মকর : বাড়িতে অতিথি সমাগমে চিন্তা বাড়বে। বন্ধুর জন্য চারিত্রিক অবনতির আশঙ্কা। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। বেশি কথা বলায় বিপত্তির আশঙ্কা। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে।

কুম্ভ : কেউ আপনাকে আপনার জীবনের প্রাথমিক সিদ্ধান্ত বদলানোর জন্য চাপ দিচ্ছে। এ ক্ষেত্রে হেসে এড়িয়ে যেতে পারেন।মনে রাখবেন আপনিই আপনার সমস্ত সিদ্ধান্ত নিতে পারেন।

মীন : ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যাঁরা লেখাপড়া করছেন, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।

Related Articles

x