আজকের রাশিফল

আজকের রাশিফল ৭/১১/২০২০

Todays horoscope 7/11/2020

মেষ : আজ চাকরিজীবীদের আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা নেই। সামাজিক ও সাংগঠনিক কাজ থেকে দূরে থাকবেন। বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হওয়ার সুযোগের কোনও সম্ভাবনা নেই। লেনদেনের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে।

বৃষ : ভাগ্য উন্নতি আশা করতে পারেন। বিদ্যার্থীরা কোনও বৃত্তির প্রচেষ্টায় সফল হবেন না। ধর্মীয় বা আধ্যাত্মিক কোনো অনুষ্ঠানে অংশ না নেওয়ায় ভালো। ব্যবসা-বাণিজ্যের জন্য দূরের যাত্রার যোগ প্রবল। পিতার সাথে মনোমালিন্য হবার আশঙ্কা।

মিথুন : আজকের সময় কিছুটা ঝামেলাপূর্ণ। কোনো বন্ধু বা আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। রহস্যজনক উৎস থেকে কিছু দ্রব্য লাভের যোগ। পরধন প্রাপ্তির সম্ভাবনা প্রবল।

কর্কট : ব্যবসায়ীক উন্নতি আশা করা যায়। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ রয়েছে। অংশীদারি কোনও চুক্তির ক্ষেত্রে সতর্ক হতে হবে। বৈবাহিক জীবনে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দিতে পারে।

সিংহ : কর্মস্থলে কোনো সহকর্মীর কারণে ঝামেলায় পড়তে পারেন। পায়ে আঘাতের আশঙ্কা প্রবল। আজ আপনার টাকা হারিয়ে ফেলতে পারেন। শরীর দুর্বল হয়ে পড়তে পারে। ব্যবসায়ীরা কোনও প্রকার ঝামেলায় পড়তে পারেন। শুল্ক ও কর সংক্রান্ত ঝামেলার আশঙ্কা।

কন্যা : শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পায়ের কোনও সমস্যা বাড়তে পারে।সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।পড়াশোনার জন্য মনে ভয় ভাব আসবে।

তুলা : প্রেম ও রোমান্সে রহস্যজনক বাধা বিপত্তির। হঠাৎ করে পুরোনো প্রেমে কোনো ঝামেলা দেখা দেবে। বিদ্যার্থীদের পড়াশোনার ধারাবাহিকতা নষ্ট হবার আশঙ্কা।

বৃশ্চিক : আপনার একটি ভালো কাজের অফার আসতে পারে দিনের শেষে। প্রিয় মকর, এ অফার সঙ্গে সঙ্গে গ্রহণ করার চেষ্টা করুন। দেরি করলে অফারটি চলে যাবে।

ধনু : আজ অর্থ বেশ উপার্জন হওয়ার যোগ আছে এবং পরিবারের কাছ থেকে একটু সুসংবাদ পেতে পারেন। প্রেমের পালে বাতাস লাগবে। সৃজনশীল কোনো কাজে সফল হতে পারেন।

মকর : লেখাপড়ায় কিছুটা অন্যমনস্কতা দেখা দিতে পারে। ব্যবসায়ী অথবা চাকরিজীবী আপনি যা-ই হোন না কেন, কর্মক্ষেত্র নিঃসন্দেহে ভালো যাবে। যাত্রা শুভ।

কুম্ভ : মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি। শিশুদের পড়াশোনার জন্য সময়টা শুভ।আজ বেড়াতে গিয়ে বিপদ হতে পারে। কলা বিদ্যায় সাফল্য লাভের সঙ্কেত।

মীন : নতুন কোনও কাজের যোগাযোগ। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি আসতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বৃদ্ধি।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel