আজকের রাশিফল

আজকের রাশিফল ১৭/১১/২০২০

Todays horoscope 17/11/2020

মেষ : আজকের দিনটি কর্মক্ষেত্রে সাফল্যের। বেকারদের কাজ কর্মের যোগ প্রবল। পদস্থ কর্মকর্তা বা পিতার সাহায্য পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে ওঠার সুযোগ আসবে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা নতুন কোন ব্যবসায়ীক আলোচনায় সফল হবেন।

বৃষ : আজকের দিনটি ভাগ্য উন্নতির। উচ্চ শিক্ষার্থে বাইরে যাত্রার সুযোগ পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। আমদানী রফতানি নির্ভর ব্যবসায় বিনিয়োগের সম্ভাবনা রয়েছে। অনলাইন বিক্রেতাদের আশানুরূপ বিক্রয়ের যোগ।

মিথুন : আজকের দিনটি ভালো যাবে না। সকাল সকালই কোনও আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। বাড়িতে পাওনাদারেরা ভিড় বাড়াতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু লাভের আশা করা যায়। বিকালের দিকে চিকিৎসকের কাছে হওয়ার যোগ। পাওনাদারের সাথে চলতে থাকা জটিলতা থেকে মুক্তি পেতে পারেন।

কর্কট : আজকের দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে আশানুরূপ অগ্রগতি হবে। বিশেষায়িত পণ্য ক্রয়ে লাভবান হতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে আজ সুখ শান্তি ফিরে পাবেন। অংশিদারী কাজে ভুল বোঝাবুঝি কমে আসবে। নতুন কোনও যৌথ বিনিয়োগের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়।

সিংহ : যোগাযোগের ক্ষেত্রে নতুন ধরনের কোনো পরিবর্তন আপনার জন্য শুভ ফল বয়ে আনতে পারে। কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার সময় নিজের ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করা উচিত। এ ব্যাপারে যথেষ্ট সতর্ক থাকতে হবে।

কন্যা : আপনাকে আজ আরও বেশি কৌশলী হতে হবে। অধস্তন কর্মকর্তাদের কেউ গোপনে আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। যা আপনার মাথাব্যথার কারণ হয়ে উঠতে পারে। যাত্রা শুভ নাও হতে পারে।

তুলা : দাম্পত্য ক্ষেত্রে কোনো কারণে মনোমালিন্য হলেও তা সংহত করে কর্মস্থলের কাজগুলো নির্বিঘ্নে সম্পাদনের চেষ্টায় সুফল পাবেন। যে কোনো ধরনের সৃজনশীল কাজ সুনাম বয়ে আনতে পারে।

বৃশ্চিক : ইচ্ছার বিরুদ্ধে বা কারও কথায় প্রভাবিত হয়ে নতুন কোনো কাজে তড়িঘড়ি করে এমন কোনো সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না, যা আগামী দিনগুলোতে আপনার জন্য বিব্রতকর অবস্থার সৃষ্টি করতে পারে। মনকে সংযত রাখুন।

ধনু : আর্থিক ক্ষেত্রে কিছুতেই কাউকে আজ নাক গলাতে দেবেন না। সবাইকে নিয়ে দূরের কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে ভালো করবেন। তবে মালামাল সাবধানে রাখুন। কারও কারও ক্ষেত্রে বিয়ের যোগ শুভ।

মকর : কারও উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে। আজ আত্মীয়রা শত্রুতা করতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি।

কুম্ভ : ব্যবসায় বাড়তি বিনিয়োগ ভাল হবে না। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। সঞ্চয় কম হবে। কোনও আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে।

মীন : ব্যবসায় উন্নতি হতে বাধা আসবে। বিয়ের ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। দুপুরের পরে অফিসে অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel