আজকের রাশিফল

আজকের রাশিফল ১৮/১১/২০২০

Todays horoscope 18/11/2020

মেষ : আজ আপনার দিনটি ভালোর মধ্যেই যাবে। দুপুরের আগে ব্যবসা ও কর্মজগতে সাফল্য। আজ ধন প্রাপ্তির দিন। কর্মস্থলে সঠিক কর্মের সঠিক ফল পাবেন। তবে কারোর সাথে তর্কাতর্কি করা থেকে বাঁচুন। পারিবারিক মহল অনুকূলে থাকবে ও ধন প্রাপ্তিতে সাহায্য করবে। বিবাহিত ও প্রেমিক প্রেমিকাদের জন্য দিনটি মধুময়। শরীর আজ ভালো থাকবে।

বৃষ : আজ দুপুর বেলার আগে পর্যন্ত ব্যবসা ও কর্জগতে সুফল না মিললেও চিন্তা করবেন না। কারণ এরপর সময়টা ভালো। আজ আর্থিক স্থিতি খুব মজবুত হবে। ব্যাবসায়ী আয় ইনকাম ভালো হবে। আপনি বুদ্ধির জোরে আজ ধন অর্জন করতে সমর্থ হবেন। মন ভালো থাকবে। তবে অর্থের পিছনে বেশি দৌড়ানো ঠিক হবে না। সব ঠিক থাকলে আজ পরিবারে আনন্দ পাবেন। প্রেমিক প্রেমিকাদের জন্য দিনটি শুভ।

মিথুন : আজ আপনার দিনটি কমবেশি ভালোর মধ্যেই কাটবে। ব্যবসা ও কর্মজগতে আজ বড়োসড়ো লাভ হওয়ার যোগ। আজ কাউকে আপনি কোনো বিষয়ে বোঝাতে সক্ষম হবেন। যারফলে আজ মোটা অংকের টাকাও কমাবেন। চাকরিজীবীদের আজ পদোন্নতি মিলতে পারে। তবে কথার সাথে কাজের মিল রাখা আপনার কর্তব্য। অন্যথায় ব্যাক্তিত্বে আঘাত লাগতে পারে। বিবাহিত ও প্রেমিক প্রেমিকাদের জন্য দিনটা আনন্দের ও উপভোগের।

কর্কট : আজ খুব সাবধানে চলতে হবে। এরপরের সময় আপনার জন্য অনুকূল। অপ্রত্যাশিত ভাবে আজ ধন প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে , যারফলে আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। ব্যাবসায়ীদের কোনোপ্রকার রিস্ক নেওয়া থেকে বাঁচা উচিত। পরিবারের কোনো গুরুজনের পরামর্শ আজ আপনার কাজে আসবে। গৃহস্ত জীবনে অশান্তি বেশি না করে ভালো হবে। অন্যথায় মানসিক কষ্ট পাবেন।

সিংহ : আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আপনার কাজকর্ম ভালোবাসা এবং ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত, লোভ দ্বারা নয়। আপনার ভালবাসা একটি নতুন উচ্চতায় পৌছবে। দিনটি আপনার ভালবাসার জনের হাসি দিয়ে শুরু হবে এবং একে অপরের স্বপ্নে শেষ হবে।

কন্যা : যেখানে পরামর্শ চাওয়া হবে না সেখানে দেবেন না এমনকি আপনার পরামর্শ অনভিপ্রেত হতে পারে তাই নীরব থেকে এবং সবার সাথে আন্তরিক হয়ে নিয়ন্ত্রণ করুন। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। আপনার পেশার উপর আধিপত্য পরীক্ষিত হবে।

তুলা : কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। বিবাহযোগ্যদের জন্য বৈবাহিক বন্ধন। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। উল্লেখযোগ্য ব্যবসায়িক কারবার করার সময় আপনার আবেগকে নিয়ন্ত্রণে রাখুন।

বৃশ্চিক : নিজেকে নিয়ন্ত্রিত করুন অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। আপনার অবশ্যই মনে রাখা উচিত যে উদারতা কিছুদূরই ভালো, কিন্তু যদি এটি সীমা ছাড়িয়ে যায় তাহলে এটি কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে।

ধনু : পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। প্রেমের দেবতার বাণের হাত থেকে বাঁচার সুযোগ কম। আপনার মেজাজ কর্মক্ষেত্রে আজ আপনাকে একটি বিরক্তিজনক অবস্থায় ফেলতে পারে। শান্ত থাকার চেষ্টা করুন। এমন ব্যক্তির সাথে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে।

মকর : সারাদিন কোনও বিষয়ে একটু উত্তেজনা থাকতে পারে। বৃহস্পতি সহায়, তার মানেই আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল। আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে।

কুম্ভ : চাকুরি ক্ষেত্রে নাগালের মধ্যে এসেও কাজটা আটকে যাবে। অতিরিক্ত খরচের সম্ভবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে আজ নিজেকে গুটিয়ে রাখুন। আঘাত প্রাপ্তির সম্ভাবনা রয়েছে আজ।

মীন : জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য নিশ্চিত। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বৃদ্ধি পাবে। আজ পছন্দের কোনও জিনিষ চুরি হতে পারে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel