আজকের রাশিফল

আজকের রাশিফল ২০/১১/২০২০

Todays horoscope 20/11/2020

মেষ : আজ পরিবারে সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। বন্ধুদের সঙ্গে কথা হবে। মোবাইল বা ল্যাপটপ খারাপ হতে পারে। কাজের ক্ষেত্রে ভালো ফল পেতে পারেন। গৃহস্থ জীবন ভালো কাটবে। জীবনসঙ্গী রাগ দেখাতে পারে।

বৃষ : আজকের দিন খুব ভালো। পরিবারের সদস্যদের কোনও কথায় অবসাদগ্রস্ত হতে পারেন। কাজের ক্ষেত্রে অত্যন্ত ভালো ফল পাবেন। গৃহস্থ জীবন ভালোবাসায় ভরে থাকবে। জীবনসঙ্গীর যত্ন নেবেন। 

মিথুন : আজ স্বাস্থ্যে ওঠা-নামা দেখা দেবে। মানসিক অবসাদে ভুগতে পারেন, গৃহস্থ জীবনে এর প্রভাব পড়বে। কাজের ক্ষেত্রে ভালো ফল পাবেন।

কর্কট : আজ আয় ভালো হবে। ব্যয় হলেও মানসিক অবসাদ মুক্ত থাকবেন। কাজে অত্যন্ত ভালো ফল পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন।  

সিংহ : কোনো কারণ ছাড়াই আপনাকে বিষণ্ণতায় ভুগতে হতে পারে। পাওনা আদায়ে চাকরিজীবীদের সহায়তা পাবেন। শেয়ার বাজারের ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। কাউকে কোনো প্রতিশ্রুতি দেয়া থেকে বিরত থাকুন।

কন্যা : কর্মস্থলে দিনটি আজ ভালো যাবে। তবে বিষয়-সম্পত্তি নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। কারও সঙ্গেই আজ আর্থিক কোনো বিষয় নিয়ে আলোচনা থেকে বিরত থাকা উত্তম হবে।

তুলা : কৃষি ও নৌবিষয়ক গবেষণাধর্মী কাজের জন্য আজ সুনাম বৃদ্ধি পেতে পারে। মানসিক অস্থিরতা নিরসনে পদস্থ ও প্রভাবশালীদের সাহায্য পাওয়া সহজ হবে। পাওনাদারের টাকা পরিশোধের ব্যবস্থা নিন। সাবধানে পথ চলুন।

বৃশ্চিক : কারও ওপর নির্ভর করে কাজ সম্পাদনের চেষ্টা না করাই উত্তম হবে। তাহলে ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দিয়ে পরিকল্পিত কাজ সমাধানে সক্ষম হবেন। পরোপকারে ও সামাজিক কর্মকাণ্ডে আজ যথেষ্ট অগ্রগতি হতে পারে।

ধনু : মায়ের নির্দেশ মতো কাজ না করায় অশান্তি। শিশুদের পড়াশোনার জন্য সময়টা শুভ।আজ বেড়াতে গিয়ে বিপদ হতে পারে। কলা বিদ্যায় সাফল্য লাভের সঙ্কেত।অতিরিক্ত পরিশ্রমের খুব ভাল মূল্য পাবেন না।

মকর : আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা পণ্ড হতেও পারে।

কুম্ভ : অকারণে তর্কে জড়াতে পারেন। সকাল থেকে মনের উপর একটু চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে।

মীন : সকালের দিকে মানসিক কোনও সমস্যার জন্য শরীরে দুর্বল ভাব। আজ কোনও অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা ফেলে রাখবেন না। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel