প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ২৩/১২/২০২০

Todays horoscope 23/12/2020

মেষ : আজ মনের মতো সাফল্য লাভ করবেন। কোনও বয়স্ক ব্যক্তি বা বাবার সহযোগিতা লাভ করবেন। পারিবারিক সুখ ও সহযোগিতা বাড়বে। অর্থ অপব্যয়ের সম্ভাবনা রয়েছে। সময় থাকতে জরুরি দলিল যত্ন সহকারে গুছিয়ে রেখে নিন।

বৃষ : নতুন পরিকল্পনার ফলে ব্যবসা-বাণিজ্যের পরিস্থিতির উন্নতি হবে। পরিবারে সুখ বাড়বে। দাম্পত্য জীবনে উন্নতি হবে। অনিচ্ছা সত্ত্বেও কিছু কাজ করতে হবে। বাবার সঙ্গে বিবাদ হতে পারে। 

মিথুন : নতুন চাকরিতে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। তবে দুর্বল কৌশলের কারণে মনের মতো সাফল্য পাবেন না। আর্থিক মামলায় কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিলে ফল ভালো হবে। সন্তানের কাজে নজরদারি চালানো জরুরি। 

কর্কট : আইনি মামলা-মোকদ্দমায় জয়ী হবেন। কোনও শুভ কাজ সম্পন্ন হবে। পরিবারে মাঙ্গলিক অনুষ্ঠানের পরিকল্পনা করবেন। 

সিংহ : কোনো কারণ ছাড়াই আপনাকে বিষণ্ণতায় ভুগতে হতে পারে। পাওনা আদায়ে সহায়তা পাবেন। শেয়ার বা ফটকা বাজারের ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। কাউকে কোনো ধরনের প্রতিশ্রুতি দেয়া থেকে বিরত থাকুন।

কন্যা : কর্মস্থলে দিনটি আজ ভালো যাবে। তবে বিষয়-সম্পত্তি নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। কারও সঙ্গেই আজ আর্থিক কোনো বিষয় নিয়ে আলোচনা থেকে বিরত থাকা উত্তম হবে।

তুলা : কৃষি ও নৌবিষয়ক গবেষণাধর্মী কাজের জন্য আজ সুনাম বৃদ্ধি পেতে পারে। মানসিক অস্থিরতা নিরসনে পদস্থ ও প্রভাবশালীদের সাহায্য পাওয়া সহজ হবে। পাওনাদারের টাকা পরিশোধের ব্যবস্থা নিন। সাবধানে পথ চলুন।

বৃশ্চিক : আজ নিজের ইচ্ছার বিরুদ্ধে দাফতরিক কোনো কাজ করা ঠিক হবে না। কর্মক্ষেত্রে প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা সমস্যার সমাধান আনতে পারে। দাফতরিক কাজে আজ উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন।

ধনু : কারও ওপর নির্ভর করে কাজ সম্পাদনের চেষ্টা না করাই উত্তম হবে। তাহলে ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দিয়ে পরিকল্পিত কাজ সমাধানে সক্ষম হবেন। পরোপকারে ও সামাজিক কর্মকাণ্ডে যথেষ্ট অগ্রগতি হতে পারে।

মকর : কর্মরত মহিলাদের কর্মে উন্নতির সুযোগ মিলবে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে।

কুম্ভ : আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না।

মীন : আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। আজ অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel