প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৩০/১২/২০২০

Todays horoscope 30/12/2020

মেষ : আর্থিক লাভের জন্য সময় খুব ভালো। কাউকে টাকা ধার দিয়ে থাকলে, তার সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপনের ভালো সময়। আদালতের বাইরে মামলার মিটমাট হবে। কর্মক্ষেত্রে কোনও বয়স্ক মহিলার সঙ্গে ঝগড়া হতে পারে। পারিবারিক ও সামাজিক সম্পর্ক মজবুত হবে, নতুন বন্ধু বানাবেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন, না-হলে অসুস্থ হয়ে পড়তে পারেন। 

বৃষ : আজ প্রসন্ন থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। সরকারি চাকরিজীবীরা সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন। সন্তানসুখ লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নত হবে। অফিসের তরফে কাজের জন্য কোনও যাত্রা করে থাকলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। 

মিথুন : চাকরিতে উন্নতি সম্ভব। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকতে পারে। কর্মক্ষেত্রে অধীনস্থদের সঙ্গে বিরোধ হতে পারে। ব্যবসাক্ষেত্রে কোনও বিরোধী আপনার ক্ষতির চেষ্টা করতে পারে। ভাই-বোনদের সাহায্য পাবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। ছোট যাত্রার ভালো ফল পাবেন। আর্থিক উন্নতি হবে। 

কর্কট : ধন-সম্পত্তিতে বৃদ্ধি হবে। ব্যবসা সম্প্রসারণের কথা চিন্তা করবেন। কোনও কারণে চিন্তিত থাকলে, তা নিজের জীবনসঙ্গীর সঙ্গে ভাগ করে নিন। এর ফলে সমস্যার সমাধান হবে এবং মানসিক শান্তি পাবেন। আর্থিক লেন-দেন এড়িয়ে যান। স্বাস্থ্য ভালো থাকবে। 

সিংহ : শেয়ার বা ফাটকা থেকে আর্থিক লাভের সম্ভাবনা আছে। বিভিন্ন বিনিয়োগ থেকে অর্জন করতে পারেন প্রচুর মুনাফা। ঋণগুলিও মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে৷ আদায় করতেও সক্ষম হতে পারেন বকেয়া। আগ্রহী হতে পারেন বিনোদনমূলক কাজে খরচ করতে।

কন্যা : পরিবারের সঙ্গে আনন্দে দিনটা কাটান। অনুভূতিগুলি সহজে প্রকাশ্যে আসতে পারে৷ পরিবারকেন্দ্রিক জীবনযাত্রা আনন্দ দেবে আপনাকে।

তুলা : আবেগপ্রবণ মনোভাব রাখবেন না। পেশাগত বা ব্যক্তিগত জীবনেও এটি অন্তরায় হয়ে দাঁড়াতে পারে। নিজেকে একটু বেশি সময় দিন।

বৃশ্চিক : দিনটি মোটামুটি ভালোই কাটবে। কাজের জায়গায় চাপ বাড়তে পারে৷ তা থেকে আসতে পারে ব্যস্ততা ও ক্লান্তি। তবে প্রিয়জনের সঙ্গে শেষভাগটা আনন্দে কাটাতে পারবেন। প্রেম জীবন ভালো কাটবে।

ধনু : প্রত্যাশিত স্বীকৃতি দেরিতে হলেও, পেতে পারেন এবং সম্মানও ততটাই আসবে। অযথা চিন্তা করলে তা সাফল্যের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে৷ কাজেই ভেঙে না পড়ে কাজ করে যেতে হবে৷ কাজই আপনার জীবনে একমাত্র উন্নতি আনতে পারে।

মকর : অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি পাওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের কোনও ভাল খবর পেতে পারেন।

কুম্ভ : স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

মীন : পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel