প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৪/১/২০২১

Todays horoscope 4/1/2021

মেষ : আজ আপনার আত্মবিশ্বাস বাড়বে। বাবার সঙ্গে গভীর বিষয়ে আলোচনা হবে। যেচে কাউকে নিজের মতামত জানাবেন না। অন্যের ব্যাপারে নাকও গলাবেন না, ক্ষতি হতে পারে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেবন।

বৃষ : সময় থাকতে নিজের কাজ পুরো করুন, না-হলে আলস্যের কারণে ক্ষতি স্বীকারের সম্ভাবনা রয়েছে। ব্যবসা বৃদ্ধির জন্য ঋণ নিতে হতে পারে। ধর্মীয় কাজে অংশ নেবেন।

মিথুন : আপনার ব্যবহার অন্যকে আকর্ষিত করবে। ইচ্ছামতো জীবনসঙ্গী পাওয়ায় আনন্দিত থাকবেন। ভাই-বোনের সহযোগিতা পাবেন। কর্মস্থলে পুজোআচ্চায় অংশ নেবেন।

কর্কট : জমি-লাভ হতে পারে। লগ্নির ভালো ফল পেতে পারেন। নতুন জামা-কাপড় পেতে পারেন। গাড়িতে অর্থ ব্যয় হবে। সমস্যাজর্জরিত ব্যক্তিদের সাহায্য করুন, আটকে থাকা কাজ পুরো হবে।

সিংহ : অপ্রিয় সত্য কথা বলবার জন্য কর্মস্থানে অশান্তি দেখা দিতে পারে। পশ্চিমের কোনও বন্ধুর সাহায্য পেয়ে আপনি উপকৃত হবেন। সকল দরকারি কাজ দ্রুত মিটিয়ে নিন। আয় ও ব্যয়ের মধ্যে সমতা ঠিক থকবে না। সন্তান নিয়ে কোনও প্রকার দুশ্চিন্তা বাড়তে পারে। কোনও উপহার পেতে পারেন। জলপথে বিপদ আসতে পারে, তাই জল পথে যাত্রা বর্জন করুন।

কন্যা : চাকরিতে ইনক্রিমেনন্ট বা বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনও জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা খুবই প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাড়ির লোকের ভাল ব্যবহার আপনাকে আরও পরিশ্রমী করে তুলবে। ব্যবসার দিকে সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকায় আনন্দ। আজ কোনও জিনিস চুরি হতে পারে। ব্যয় বৃদ্ধি হওয়ার জন্য সঞ্চয় ঠিক থাকবে না।

তুলা : বন্ধুর দ্বারা কোনও প্রকার সমস্যা আসতে পারে। অতিরিক্ত পরিশ্রম দুর্বলতা ও অবসাদ আনতে পারে। আপনার কোন ব্যবহারের জন্য কাছের লোকেরা মুখ ঘুরিয়ে নিতে পারে। কর্মস্থানে ভাল নির্দেশের জন্য সম্মান বাড়তে পারে। মানুষের সঙ্গে অযথা তর্ক করবেন না। ব্যবসায় ভাল সংবাদ আসতে পারে। পরিবারের বাইরের কোন ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে।

বৃশ্চিক : কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য অবসান হওয়ার সম্ভাবনা রয়েছে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে একটু দেরি হবে। অন্য কারও বিবাহ নিয়ে ব্যস্ত হয়ে যেতে পারেন। কর্মে কোনও প্রকার চাপ বাড়তে পারে। গার্মেন্টস ব্যবসায়ীদের জন্য সময়টি মুটামুটি। ব্যবসার দিকে অতিরিক্ত লোভের কারণে বিপদ ডেকে আনবে। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ততা বৃদ্ধি পাবে।

ধনু : অন্যের ধন প্রাপ্তির যোগ আছে। বাড়ি থেকে স্বর্ণালংকার চুরি যেতে পারে বা হারিয়ে যেতে পারে। শত্রুর সঙ্গে কোন আপোষের কথা হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিবাহের ব্যাপারে আলোচনা হতে পারে। অতিরিক্ত রাগ বিপদ ডেকে আনতে পারে। মহৎ ব্যক্তির সাহায্যের দ্বারা উন্নতি হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে বিবাহ বিষয়ে আলোচনা হতে পারে। ছোট খাটো রক্তপাতের সম্ভাবনা আছে, সাবধানে পথ চলুন।

মকর : মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। সকালের দিকে শরীরের ব্যাপারে চিকিত্সকের সঙ্গে আলোচনা। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে।

কুম্ভ : সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনোকষ্ট তৈরি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে হতে পারে মতোবিরোধ। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল।অংশীদারি ব্যবসার দিকে খুব ভাল আয় আসতে পারে।

মীন : শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।আর্থিক ক্ষতি হতে পারে। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel