প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৭/১/২০২১

Todays horoscope 7/1/2021

মেষ: আজ ভাগ্য উন্নতিতে বাধা বিপত্তি দেখা দেবে। শিক্ষক ও গবেষকদের দিনটি ঝামেলা পূর্ণ হতে পারে। কোনো শিক্ষকের পরামর্শে আপনি বিদেশের কোনো বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার সুযোগ পেতে পারেন। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বিকালের দিকে চাকরীজীবীরা কোন ভালো সংবাদ পেতে পারেন। যদিও সম্ভাবনা খুব কম।

বৃষ: আজ ক্যামিক্যাল ও মেডিসিনের ব্যবসায়ীরা কোনো প্রকার আইনগত জটিলতায় পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। শেয়ার ব্যবসায়ীরা নতুন বিনিয়োগ থেকে সতর্ক থাকবেন। বিকালের দিকে কোনো ধর্মীয় কাজে অংশ নিতে হতে পারে।

মিথুন: আজকের দিনটিতে বাধা বিপত্তিতে কাটবে। ব্যবসায়ীক অবস্থানের পরিবর্তন করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি ব্যহত হবে। অবিবাহিতদের হুট করে বিয়ের কথাবার্তায় বাধা বিপত্তি দেখা দেবে। জীবন সাথীর মানসিক অবস্থা ভালো থাকবে না। ব্যবসায়ীক অংশিদারদের সাথে কোনো আলোচনা অসমাপ্ত থেকে যাবে।

কর্কট: আজ জীবনে কোনো অপ্রত্যাশিত ঘটনা ঘটতে চলেছে। আপনার মূল্যবান মোবাইল, ল্যাপটপ সামলে রাখুন। আজ কারো সাথে কোন প্রকার দ্বন্দ্বে জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থলে কোন সহকর্মীর দ্বারা ক্ষতি হবার আশঙ্কা দেখা যায়। কাজের লোকের উপর নজর রাখুন। বিকালের দিকে ব্যবসায়ীক দিক ভালো যাবে। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন।

সিংহ : আজ মা বাবার পরামর্শ কাজে লাগবে। অফিসের কাজের ক্ষেত্রে সুখবর মিলবে। চুরি থেকে সাবধান থাকুন। রাস্তায় নামলে চোট-আঘাতের সম্ভাবনা রয়েছে। ধর্মীয় ও আধ্যাত্মিক ব্যাপারে আগ্রহ তৈরী হবে। কারও কাছ থেকে অপমানিত হতে পারেন।

কন্যা : আজ পরিবারের বয়স্কদের পরামর্শে উপকৃত হবেন। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির জন্য প্রেমে সমস্যা তৈরী হবে। নেশার জন্য ঝামেলায় পড়তে পারেন। উচ্চশিক্ষার ক্ষেত্রে ভালো সুযোগ পাবেন।

তুলা : আজ উত্তেজনার বশে মানুষকে কুকথা বলবেন না। ঝুঁকির কাজে হাত না দেওয়াই ভাল। বন্ধুর সঙ্গে তর্ক না করাই ভাল। সন্তানের সাফল্যে খুশি হবেন। ভবিষ্যতের সঞ্চয় বিষয়ে নজর দিন। শরীরের রক্তচাপ নিয়ে চিন্তা তৈরী হবে।

বৃশ্চিক : আজ বেশি উদার হতে যাবেন না। সংসারের আর্থিক ব্যাপারে সমস্যা হতে পারে। আইনি কাজের জন্য মানসিক চাপ থাকবে। অফিসে অতিরিক্ত কাজের চাপ থাকবে। ব্যবসাতে মানসিক চাঞ্চল্য তৈরী হবে। সন্তানদের নিয়ে চিন্তা শুরু হবে।

ধনু : আজ কাছের মানুষজন সম্পর্কে সচেতন থাকতে হবে। অফিসের কাজের সমস্যা সামলাতে মাথা ঠান্ডা রাখুন। অতিরিক্ত লোভের জন্য ক্ষতি হতে পারে। আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে। আজ ভাল কাজের জন্য সুনাম পাবেন। পারিবারিক সম্পত্তি বিক্রির ব্যাপারে সতর্ক হন।

মকর : কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির হস্তক্ষেপ বড় বিপদ থেকে উদ্ধার পাবেন।অংশীদারি ব‌্যবসায় অংশীদারদের মধ্যে সুসম্পর্কের ফলে ব‌্যবসায় শ্রীবৃদ্ধি ও উন্নতি সম্ভব। পিতার সঙ্গে মনোমালিন্যের ফলে পৈতৃক সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা লক্ষ‌্য করা যায়, বহুদিনের পুরনো কোনও বন্ধুর সঙ্গে নতুনভাবে যোগাযোগ সৃষ্টি হতে পারে।

কুম্ভ : সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীদের আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। অপ্রয়োজনীয় লগ্নি এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের প্ররোচনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।সন্তানদের বিদ‌্যাচর্চায় শুভ পরিবর্তন আসতে পারে। লটারি বা ফাটকা থেকে কিছু বাড়তি আয় সপ্তাহের মধ‌্যভাগে সম্ভব। শুক্রবারের সন্তোষী মা ও অন্নপূর্ণার ব্রতে শান্ত হবে মন।

মীন : ব‌্যবসায়ীগণের পক্ষে মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে। সংসারে ক্ষুদ্র স্বার্থের জন‌্য বড় কোনও ঝামেলায় জড়িয়ে পড়বেন না। পত্নীভাগ্যে এ সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। পিতামাতার স্বাস্থ্যের দিকে নজর রাখুন।পরিবারে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে উদ্যোগী হওয়া প্রয়োজন। সন্তানের উচ্চশিক্ষায় সন্তোষজনক অগ্রগতি।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel