প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১/২/২০২১

মেষ : গভীর কোনও চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মান প্রাপ্তি হবে। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই এখন শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগের সম্ভবনা রয়েছে। বায়ুপথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেশ হবে।

বৃষ : আইনি কোনও কাজ খুব ভাল হতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা থাকবে তবে তেমন কিছু হবে না। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে পাবেন।

Q : অন্যায় বহুদিন ধরে সহ্য করে চলেছেন, এবার সময় এসছে প্রতিবাদ করার। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসার সম্ভাবনা। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি নিয়ে চিন্তা।

কর্কট : দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে। শরীর ভালো যাবে না। মূত্র, সুগার ও উচ্চ রক্তচাপ জনিত রোগে কষ্ট পাবেন। হৃদরোগীরা সতর্ক থাকুন।

সিংহ : কাজের দায়িত্ব বোঝার চেষ্টা করুন। মনে রাখবেন, রাগ করে কোনও লাভ করতে পারবেন না। বড়দের অভিজ্ঞতা আপনার জন্য লাভপ্রদ। নিজের মনের কথা ও ব্যবসায়িক পরিকল্পনা সকলকে জানাবেন না, ক্ষতি হতে পারে। 

কন্যা : ধন সঞ্চয়ে সফল হবেন। সন্তান সুখ লাভ করবেন। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। কোনও অচেনা ব্যক্তির ওপর ভরসা করবেন না। আত্মবিশ্বাস বাড়বে। বিরোধীরা আপনাকে সমস্যায় ফেলার চেষ্টা করছেন, সতর্ক থাকুন।

তুলা : ব্যবসায়ে উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মচারীদের সাহায্য পাবেন। হতায হবেন না। তা না-হলে আপনার সঙ্গে সঙ্গে আরও বেশ কয়েকজন ব্যক্তির ক্ষতি হতে পারে।  

বৃশ্চিক: ভাগ্যোদয়ের সময়। পরিশ্রমের ফল পাবেন। কর্মস্থলে বারবার যান্ত্রিক গোলযোগ দেখা দিলে, সেই যন্ত্রের স্থান পরিবর্তন করে দিন, সমস্যার সমাধান হবে।

ধনু : আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

মকর : আজ প্রিয়জনের উপর ঘৃণা তৈরি পারে। অনেক দিন ধরে আশা করা কোনও জিনিস আজ পেতে পারেন।

কুম্ভ : বাড়তি কোনও খরচের জন্য ধার নিতে হতে পারে। পরিবারের কারোর সঙ্গেই ব্যক্তিত্বের সংঘাত হতে পারে।

মীন : দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের যোগ দেখা যায়।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel