প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১৪/২/২০২১

মেষ : অতিরিক্ত উত্তেজনা শীরের পক্ষে ক্ষতিকর। এর থেকে দূরে থাকাই শ্রেয়। বন্ধুদের সারপ্রাইজে মন আনন্দে ভরে উঠবে। অতিরিক্ত সময় ভালো কাজে ব‍্যয় করুন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের অর্থ উপার্জন হওয়ার যোগ।

বৃষ : ঠাণ্ডা মাথায় অর্থ বিনিয়োগ করুন। প্রেমিকার ইচ্ছা অপূরণে প্রেমে ব‍্যাঘাত ঘটতে পারে। বিবাহিতদের জন্য আজকের দিন শুভ। উত্তেজনাকে প্রশমন করে মানসিক শান্তি বজায় রাখুন।

মিথুন : আজকের দিনে আপনার সিদ্ধান্তকে পরিবারের সদস্যরা গুরুত্ব দেবে। আজ এই রাশির বিবাহিত পুরুষরা স্ত্রীর সঙ্গে মধুর সময় কাটাবেন। তবে অর্থের কারণে কিছু কাজ আটকে যেতে পারে। সন্ধ্যায় কোন কিছু বিশেষ প্ল্যান করুন।

কর্কট : আজ এই রাশির জাতক জাতিকাদের ভ্রমণের যোগ রয়েছে। তবে মূল্যবান জিনিস ব‍্যাগ, পার্সের প্রতি যত্নবান হতে হবে। নাহলে খোয়া যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনো টিমের সাথে বেড়াতে যান, তাহলে তাদের কথার প্রতি গুরুত্ব রাখুন। বাড়িতে দূর আত্মীয়র আগমন হতে পারে।

সিংহ : আজ পরিবার অথবা বন্ধু বান্ধবদের সাথে ভ্রমণের যোগ রয়েছে। পাশাপাশি অফিস থেকে তাড়াতাড়ি ফিরে সিনেমা বা পার্কে যেতে পারেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা আজ প্রেমের অনুভূতি অনুভব করতে পারবেন।

কন্যা : জাতক জাতিকার দিনটি ধর্মীয় কাজে সাফল্য লাভের। বৈদেশিক ব্যবসা বাণিজ্য নিয়ে কিছু দুঃশ্চিন্তা আপনাকে ভোগাতে পারে। বিদেশ যাত্রার ক্ষেত্রে সংক্রামন সংক্রান্ত জটিলতা দেখা দেবে। বিদ্যার্থীদের বিদেশে উচ্চ শিক্ষা বাধা পেতে পারে। আমদানী রপ্তাণী সংক্রান্ত কাজে পোর্টে শুল্ক ও ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে।

তুলা : জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংসারিক ক্ষেত্রে ভুল বুঝাবুঝি কমে আসতে শুরু করবে। ক্ষুদ্র ও মাঝারী বব্যবসায়ীরা কিছু লাভ করতে পারবেন। অংশিদারী ব্যবসায় লাভের আশা করা যায়। বিবাহের কথাবার্তায় প্রায় বন্ধ হয়ে থাকা আলাপ আলোচনায় অগ্রগতি হবে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক : রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। মানসিক অস্থিরতা ও শারীরিক দূর্বলতা ভোগাবে। আজ পাওনাদারের তাগাদা পেতে পারেন। কারো অসুস্থতার সংবাদ আপনাকে হতাশ করবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে তর্কে বিতর্কে জড়াতে যাবেন না। দূর্ঘটনা থেকে সতর্ক হতে হবে।

ধনু : রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সিজেনাল খাদ্য দ্রব্য ও ফলমূল ব্যবসায়ীরা কিছু বাড়তি আয়ের সুযোগ পাবেন। বকেয়া বিল আদায়ের চেষ্টায় অগ্রগতি আশা করা যায়। শ্যালক শ্যালিকার কাছ থেকে কিছু অর্থ লাভের সম্ভাবনা। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি চলতে থাকবে। বকেয়া বেতন পেতে পারেন।

মকর : রাশির জাতক জাতিকার দিনটি সকল প্রকার যোগাযোগে সাফল্যের। ব্যবসায়ীক কাজকর্মে ছোট ভাই বোনের সাহায্য পেতে পারেন। অনলাইনে পণ্য ক্রয় ও বিক্রয় উভয় ক্ষেত্রেই সতর্ক হতে হবে। বেকারদের সাময়ীক আয় রোজগারের সুযোগ আসবে। জমি সংক্রান্ত বিষয়ে প্রতিবেশীর সাহায্য আশা করতে পারেন।

কুম্ভ : আজ নতুন কোনও সম্পত্তি কিনতে পারেন। বন্ধুদের থেকে বড় অঙ্কের টাকা উপহার হিসেবে পেতে পারেন। যে কাজ অনেকদিন ধরে করতে চাইছেন, কিন্তু কোনও কারণে সেটা হচ্ছে না, আজ তা হয়ে যেতে পারে। সামাজিক প্রতিপত্তি বাড়ার সম্ভাবনা এবং আর্থিক লাভ। নিজের প্রতি বিশ্বাস থাকবে।  

মীন : আজ গাফিলতির কারণে ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। সন্তানের লেখাপড়া এবং স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। অফিসে কোনও নতুন টেকনোলজি আসতে পারে, আপনার তাতে একটু সমস্যা হতেও পারে। ক্ষণিক সুখের জন্য আপনি কম্প্রোমাইজ করতেও আজ হয়ত দ্বিধা করবেন না। টাকাপয়সা সংক্রান্ত ব্যাপারে আজ শুভ যোগ।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel