প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ২৮/২/২০২১

মেষ : নিজের জন্য সময় বার করবেন। বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। সন্তানের বিয়ের প্রস্তাবে ভালো ভাবে বিচার-বিবেচনা করে উত্তর দিন।  

বৃষ : আর্থিক লাভ হতে পারে। নতুন সম্পর্ক গড়ে উঠবে। পরিবারে শান্তি ও আনন্দের পরিবেশ আপনার মনকে আনন্দ দেবে। নিকট আত্মীয়দের সঙ্গে নিজের মনের কথা ভাগ করে নেবেন।

মিথুন : ব্যবসা বিস্তারের সম্ভাবনা রয়েছে। মন চিন্তাগ্রস্ত ও দোটানায় থাকবে, ফলে কোনও কাজে স্থির থাকতে পারবেন না। আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ করবেন না, কারণ ভাগ্য বিমুখ রয়েছে। 

কর্কট : মানসিক ব্যাগ্রতা অনুভব করবেন। সন্তানের মন বুঝে তাদের সঙ্গে সময় কাটাবেন, স্নেহে ভরিয়ে দেবেন। স্বাস্থ্যের যত্ন নিন। পুরনো ধ্যান-ধারণার বিসর্জন দিন।

সিংহ : নতুন কাজের ক্ষেত্রে আজ সহজেই মূলধন জোগাড় হয়ে যাবে। সকালে যোগ ব‍্যয়ামের মাধ্যমে নিজের শরীর সতেজ এবং সুস্থ রাখুন। ফাঁকা সময়ে সমস্যা সমাধানের চেষ্টা করুন। আপনার হৃদয় আজ প্রেমে ভরপুর থাকবে।

কন্যা : আজ অত‍্যাধিক শক্তি থাকায় কোন কাজ অর্ধেক সময়ে করতে পারবেন। আজ এই রাশির জাতক জাতিকারা এমন কোন প্রতিশ্রুতি দেবেন না, যা পূরণ করতে পারবেন না। ভ্রমণে গেলেও আপনি দ্রুতই ক্লান্ত হয়ে পড়বেন। আজ দ্রুত অর্থ উপার্জনের পথ জানতে পারবেন।

তুলা : কাজের ক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে আজ। নিজের শখ পুরোনে বা পরিবারের সদস্যদের সাহায‍্যের জন্য ব‍্যয় হতে পারে আজকের দিনে। আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ আপনি যা চাইবেন সেভাবেই এগোতে পারবেন। দিনের প্রথম ভাগে অর্থের আগমন না হলেও, শেষ ভাগে অর্থ উপার্জনের যোগ রয়েছে।

বৃশ্চিক : আজ ভালোবাসার মানুষকে উপহার দেবার এবং তার থেকে উপহার নেবার দিন। আজ কোন মিউচ্যুয়াল ফান্ডে বা অন্য কোন খাতে বিনিয়োগের পূর্বে, তা ভালো করে খতিয়ে নেবেন। বয়স্ক ব‍্যক্তিরা আজকে তাদের শরীরের প্রতি যত্ন নেবেন।

ধনু : কাজের ক্ষেত্রে কোন ভুল হলে, তা স্বীকার করে নিন। অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে প্রবীণ ব‍্যক্তিদের পরামর্শ নিন। আজ বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন, তবে মদ্যপান থেকে দূরে থাকুন। ভ্রমণের জার্নি আপনার শরীরের পক্ষে ভালো নয়। ভ্রমণ থেকে দূরে থাকুন।

মকর: আত্মীয়রা এবং বন্ধুরা আপনার থেকে বেশিকিছু প্রত‍্যাশা করলেও আপনি তাদের প্রত‍্যাশা পূর্ণ করতে পারবেন না। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা যে পরিমাণ অর্থ লাভের আশা করবেন সেটা সম্পূর্ণ হবে না।ভালোবাসার মানুষ আজ আপনার থেকে অত্যাধিক কিছু চাহিদা করবে কিন্তু আপনি সেটা না দিতে পারায় প্রেমে ব‍্যাঘাত ঘটবে।

কুম্ভ : সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। কোমড়ের যন্ত্রণা বাড়তে পারে। আজ যে কোনও কাজে নিজের বাকপটুতার জন্য সফলতা পাবেন। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। গুরুজনদের কথা না মানলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। প্রতারিত হওয়ার যোগ রয়েছে। কোনও কারনে অপবাদ জুটতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের আজ সুনাম বৃদ্ধি পাবে। ঝামেলা এড়িয়ে চলুন আইন অবধি যেতে হতে পারে। সংসারে কোনও দায়িত্ব থাকলে শীঘ্রই সেড়ে ফেলুন।

মীন: আজকের দিনে পরিবারের সঙ্গে সমস্যাগুলো ভাগ করে নিন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা ভিড় জায়গা এড়িয়ে একান্তে সময় কাটাতে পছন্দ করবেন।

একই রকমের খবর