প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৪/৩/২০২১

মেষ : দিন খুব ভালো কাটবে। কাজে সাফল্য পাবেন। ভাগ্যের জোরে কাজ পুরো হবে। বিবাহিত জীবন ভালো কাটবে। ব্যয় নিয়ন্ত্রণ জরুরি। বিরোধীদের পরাজিত করবেন। 

বৃষ : ব্যয় বৃদ্ধির ফলে চিন্তা বাড়বে। আয় ঠিক-ঠাক থাকবে। পরিবারে সুখ থাকবে। বিবাহিত জীবনেও কিছু সমস্যা থাকতে পারে।

মিথুন : আয় ভালো হবে। মনে আনন্দ থাকবে। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলায় সাফল্য পাবেন। কাজের ক্ষেত্রেও দিন ভালো। বিবাহিত জীবন ভালো কাটবে।  

কর্কট : দিন ভালো কাটবে। কাজের ক্ষেত্রে প্রচেষ্টা সফল হবে, মনে আনন্দ থাকবে। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলা সমাধানে অধিকাংশ সময় কেটে যাবে। বিবাহিত জীবনে অবসাদ দেখা দিতে পারে।

 সিংহ : পেশাগত জীবনে ভাল খবর আপনার অপেক্ষায়। চাকুরিক্ষেত্রে কিছু সমস্যা থাকবে। উপার্জন ভাগ্য শুভ। সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়।ছোট ব্যবসায়ীগণও অনেক সমস্যার সন্মুখীন হবেন, তবে তা সাময়িক।

কন্যা : আজকের দিনে জমি জায়গায় অর্থ বিনিয়োগ করে ভালো লাভ পাবেন। ঘরের জমিয়ে রাখা কাজ আজ শেষ করুন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা কাজের চাপে উত্তজিত হতে পারেন।

তুলা : পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটান। অর্থ সঞ্চয়ের বিষয়েও আলোচনা করতে পারেন। আজকের দিনে শপিং-এ যেতে পারেন। তবে প্রিয়জনের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করেও, তা ভেস্তে যাওয়ায় সম্পর্কে বিরহের যোগ রয়েছে।

বৃশ্চিক : কাছের মানুষদের প্রয়োজন বুঝে তাদের সাহায্য করুন। স্ত্রীর সঙ্গে শ্রেষ্ঠ সময় কাটাতে পারেন। আজকের দিনে বেশি মানুষের থেকে দূরে থাকুন। নয়ত, বেশি কথা বলায় আপনার মাথা যন্ত্রণা দেখা দিতে পারে।

ধনু : বন্ধুদের থেকে একটি সুন্দর সন্ধ্যার আমন্ত্রণ পাবেন। কোন কারণে মাথা গরম করে পরিবেশ উত্তপ্ত করে তুলবেন না। পরিবার এবং বন্ধুদের সঙ্গে শপিংও যেতে পারেন। তবে আপনার গুরুত্বপূর্ণ জিনিসগুলোকে নজরে রাখুন।

মকর : বহুদিন পর ভালোবাসায় পূর্ণ একটি দিন কাটাতে চলেছেন। আজকের দিনে বন্ধুদের থেকে একরাশ খুশির উপহার পাবেন। আজকের দিনে স্বচ্ছামূলক কাজে অংশ নিতে পারেন।

কুম্ভ : আজকের দিনে আর্থিক ভাবে সচ্ছল থাকবেন। আজকে নিজের জন্য বেশ কিছুটা সময় পাবেন। সেই সময়ে বই পড়ে কিংবা পছন্দের গান শুনে কাটাতে পারেন। তবে আজকে আপনাকে অনেক কঠিন কাজ করতে হতে পারে।

মীন : আজ এই রাশির জাতক জাতিকাদের বিভিন্ন দিক থেকে আয় হতে পারে। পুরোনো ঝগড়া আজকের দিনে মিটিয়ে নিন। আজ মেট্রো ভ্রমণের মধ্য দিয়ে আপনি এজ আর্কষণীয় ব্যক্তির মুখোমুখী হবেন।

একই রকমের খবর