প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৮/৩/২০২১

মেষ : পরিকল্পিত কাজ পুরো হবে। সন্তানের উন্নতিতে আনন্দিত হবেন। অন্যের দেখাদেখি কোনও কাজ করবেন না।

বৃষ : মা-বাবার সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। পরিচিত ব্যক্তির সহযোগিতা আপনার সমস্যার সমাধান করবে। ব্যবসা ও চাকরি ক্ষেত্রে পরিস্থিতি সন্তোষজনক থাকবে। কোনও চিন্তা থেকে মুক্ত হবেন। আপনার ইচ্ছাপূরণ হবে।

মিথুন : কোনও কিছু বলার আগে ভালোভাবে ভাবনাচিন্তা করে নিন। মিথ্যে কথা বলবেন না। সুখ-বিলাসিতার জিনিস ক্রয় করবেন। আগের কাজে সাফল্য পাবেন। যাত্রা করতে হতে পারে। 

কর্কট : আপনার খিটখিটে স্বভাব পরিবর্তনের চেষ্টা করুন। পরিবারে কলহ বাড়বে। পেটের সমস্যা দেখা দিতে পারে।

সিংহ : ইগোকে খুব বেশি বাড়তে দেবেন না। তাতে ব্যক্তিগত এবং পেশাগত, দুই জীবনেই ঝামেলা বাড়তে পারে। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে।হঠাৎ করে কেউ কেউ আজ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারেন। ব্যবসায়িক লেনদেনের সময় চুক্তির শর্তগুলো আরেকবার দেখে নিন।

কন্যা : ব্যবসায়িক বিষয়ে চিন্তা-ভাবনা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারও ওপর চাপিয়ে দেয়া ঠিক হবে না। নিজের ব্যবসায়িক ক্ষেত্রে নতুন করে অর্থলগ্নির সুযোগ আসতে পারে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন।

তুলা : কাজে অনেক অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে। আত্মীয়-স্বজনদের কেউ জমিজমা সংক্রান্ত কাজে সাহায্য করতে পারে।

বৃশ্চিক : আপনার জন্য রয়েছে অনেক বেশি আনন্দের সংবাদ রয়েছে। কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে।

ধনু : আজ অফিসে একটু সতর্ক থেকে কাজ সামলানোর চেষ্টা করুন। ব্যবসাতে স্বাভাবিক লাভ দেখতে পাবেন। জমি বা আবাসন বিষয়ে প্রত্যাশা পূরন হতে পারে। বিদ্যুৎ বিষয়ে সাবধান।

মকর : আজ আপনার দিনটি ভালো মন্দে কাটবে। নিজের মতামত প্রতিষ্ঠা করতে যাবেন না। ব্যবসাতে অর্থের সমস্যা থাকলেও, ভাবনার বিষয় নয়। কোনও কাজের যোগাযোগ আসবে।

কুম্ভ : আজ অফিসে বিতর্কে জড়াবেন না। সহকর্মীদের থেকে দূরে থাকুন। ব্যবসাতে টাকা উদ্ধার করতে সময় লাগবে। তবে আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। রক্তচাপ বাড়ায় সমস্যা তৈরী হবে।

মীন : আজ নতুন করে বিনিয়োগ করবেন না ব্যবসাতে। কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে।

একই রকমের খবর