প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১০/৩/২০২১

মেষ : আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিক সামলাতে দেবেন না তাহলে আপনার খরচ বাজেট ছাড়িয়ে যাবে। জরুরি কাজগুলো দ্রুত করে ফেলুন। যুবকরা এমন কোনো কাজ করবেন না যেন আইনি ঝামেলা পোহাতে হয়। ব্যবসায়ীরা আজ অনেক চাপে থাকবেন। মন প্রফুল্ল থাকতে পারে।

বৃষ : আজ অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসার সম্ভাবনা আছে আর বিবাহিতদের জীবন সাথীর শরীর স্বাস্থ্যের প্রতি নজর দেয়া উচিৎ হবে। বাচ্চারা সাময়িক মিথুন : আজ অসুবিধার মুখোমুখি কোন পারেন তাই ভারসাম্য বজায় রাখুন, অন্যথায় এটি আপনাকে কিছু গুরুতর ঝামেলায় ফেলতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। আপনার বুদ্ধি এখন ভালো কাজ করবে না তাই সময় নিয়ে কাজ করুন আর খারাপ লোকদের থেকে নিজেকে দূরে রাখুন। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন।

কর্কট : আজ অনেক ব্যবসায়ীর জীবনে আনন্দ আনতে পারে। বিলাসিতা কমান। অন্তঃসত্ত্বারা একটু সাবধানে চলাফেরা করুন। নুতন প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি শুভ।

সিংহ : আজ পারিবারিক দিক সুখী এবং স্বচ্ছন্দ বলে মনে হচ্ছে না। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। শারীরিক ও মানসিক কষ্ট বাড়তে পারে। কারো সাথে বাদ-বিবাদে না জড়ানোই ভালো। জীবিকার জন্য হয়ত আপনাকে ধার-কর্য করতে হতে পারে। মায়ের শরীরের দিকে খেয়াল রাখুন।

কন্যা : চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষা করছে। সারাদিন প্রচুর পরিশ্রম করার জন্য শরীরে ক্লান্তি। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। সম্পত্তি থেকে কোনও আয় হতে পারে। বাবার সঙ্গে কোনও বিবাদ। কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে।কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

তুলা : নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। শিক্ষার ব্যাপারে কোনও ভাল সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে।

বৃশ্চিক : বাড়িতে কোনও কলহ বাধতে পারে। চাকরিস্থলে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার।কাজের প্রতি একটু অনীহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে।চাকরিতে চাপ বাড়তে পারে।খেলাধুলোর জন্য জয় আসতে পারে। ব্যবসার দিকে কোনও সমস্যার সমাধান হতে পারে আজ। রাস্তাঘাটে কোনও বিপদ আসতে পারে।

ধনু : প্রিয় জনের কোনও কথায় মানসিক কষ্ট বাড়তে পারে।আজ বাজে স্বপ্ন দেখার জন্য মানসিক ভাবে ভাল থাকবেন না। সংসারের ব্যাপারে অধিক ব্যয় বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারেন। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসায় কোনও কারণে চিন্তা বাড়তে পারে।

মকর : বাড়িতে কোনও অনিষ্ট হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।দুপুরের পরে ভাল খবর আসতে পারে। আজ বাইরে কোনও ভোগান্তি হওয়ার যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি। বন্ধু নিয়ে কোনও বিবাদ।বাড়িতে অনেক অতিথি আসতে পারেন।

কুম্ভ : ভালো কিছু খাওয়ার ইচ্ছা জাগবে। আর্থিক পরিস্থিতি ভালো হবে। আটকে থাকা টাকা ফিরে পাওয়ায় আনন্দিত হবেন। সম্পত্তি বিক্রয়ের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। দাম্পত্য জীবন ভালো কাটবে, জীবনসঙ্গীর সঙ্গে মিলে কাজ করলে সাফল্য পাবেন। কাজের ক্ষেত্রে পরিস্থিতি আপনার পক্ষে থাকবে। তার ভালো ফল পাবেন।

মীন : একাকীত্ব অনুভব করবেন না। তার থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন। ধর্মীয় কাজ মানসিক শান্তি দেবে। আয় ভালো হবে। দাম্পত্য জীবনে নতুন দায়িত্ব আসবে, সন্তানের কারণে চিন্তিত হতে পারেন। কাজের প্রতি দায়িত্বশীল থাকুন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

একই রকমের খবর