প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১২/৩/২০২১

মেষ : কর্মে সাফল্য। নতুন উদ্যোগে সফল হবেন। সমস্যা থেকে মুক্তি পাবেন। জমি বাড়ি কেনার দিন নির্ধারিত হতে পারে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। আয়ের উৎস বাড়তে পারে। কিছুটা সঞ্চয়ে করতে পারবেন।

বৃষ : শিল্প ও অংশীদারি কারবারিরা বিশেষ ক্ষেত্রে সফল হবেন। উদ্যোগে সাফল্য আসতে পারে। কিছু ব্যায় হতে পারে। শারীরিক ও মানসিক ক্লান্তি বোধ করতে পারেন। প্রবরে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পেতে পারে। রাজনৈতিক ব্যাক্তিদের দিনটি অনুকূল হবে।

মিথুন : শিক্ষার্থীরা প্রত্যাশা পূরণ করতে পারবেন। কিছু সমস্যায় পড়তে পারেন। অবাঞ্চিত ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। তবে পরিশ্রমে শুভ ফল পাবেন। অপ্রত্যাশিত সূত্র থেকে কিছু প্রাপ্তি ঘটতে পারে। তবে খরচ বাড়বে।

কর্কট : মানসিক ও শারীরিক ক্লান্তি অনুভব করতে পারেন। শারীরিক অসুস্থতা অনুভব করতে পারেন। গৃহে আত্মীয় সমাগমের সম্ভাবনা রয়েছে। বন্ধুবান্ধবের সহযোগিতায় কর্মক্ষেত্রে প্রসার ঘটতে পারে। ব্যাবসায়ীরা সফল হবেন।

সিংহ : লগ্নির জন্য দিন ভালো, লাভ হতে পারে। তবে দীর্ঘমেয়াদি লগ্নিই বেশি লাভদায়ক হবে। কাজের ব্যাপারে একাধিক পরিকল্পনা রয়েছে, পরিকল্পনা রূপায়ণের দিন আজ। ভয় না পেয়ে নিজের কাজ করুন। ভেবেচিন্তে কথা বলুন। ব্যক্তিগত জীবনের জন্য সময় ভালো।

কন্যা : অর্থ সঞ্চয় ও বৃদ্ধির চেষ্টা করুন। কোনও কারণে গর্বিত বোধ করবেন, ফলে আত্মবিশ্বাস বাড়বে। পরিবারে পুজো বা ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। দাম্পত্য জীবনে অবসাদ থাকবে।

তুলা : মা-বাবার জন্য কিছু করার চিন্তা করবেন। সুরক্ষা বিমা নেওয়ার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। আইন-আদালতের বিষয়ে সাফল্য লাভ করবেন। কর্মক্ষেত্রে আবেগপ্রবণ হয়ে পড়বেন না, শুধুমাত্র নিজের কাজে মনযোগী হন। ব্যক্তিগত জীবনে পরিস্থিতি খুব সুন্দর থাকবে।

বৃশ্চিক : মানসিক দ্বন্দ্ব থেকে মুক্তি পাবেন। কাজের ক্ষেত্রে সতর্ক থাকবেন, কারণ অধিকার ও দায়িত্ববোধ সম্পর্কে আপনি ভালোভাবেই অবগত। দাম্পত্য জীবন সুন্দর করে তোলার চেষ্টা করবেন।

ধনু : কর্মক্ষেত্রে স্থানান্তর ঘটতে পারে। সহকৰ্ম্মীদের সাহায্য পাবেন। পরিবারে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পেতে পারে। ভ্রমনের পরিকল্পনা করতে পারেন। বিবাহের কথাবার্তা এগোতে পারে। গৃহে শুভ অনুষ্ঠান ঘটার সম্ভাবনা রয়েছে।

মকর : পরিশ্রমে সাফল্য নাও আসতে পারে। অধিক পরিশ্রমে শারীরিক ও মানসিক ক্লান্তি অনুভব করতে পারেন। স্বাস্থ্য বিশেষ ভালো নাও থাকতে পারে। পরিবারে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তান নিয়ে চিন্তিত থাকতে পারেন।

কুম্ভ : ব্যাবসায়ে প্রসার ঘটতে পারে। অধস্তন কর্তৃপক্ষের কাজে সন্তুষ্ট হতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আস্তে পারে। স্ত্রীর সূত্রে কিছু প্রাপ্তি ঘটতে পারে। ঋণ দান বা গ্রহণ থেকে বিরত থাকুন। অর্থনৈতিক পরিস্তিতি আপনার আয়ত্তে থাকবে।

মীন : ব্যাবসায়ে অগ্রগতি হবে। বিনিয়োগ ও উদ্যোগে সাফল্য আসতে পারে। মাঝে মাঝে হতাশা আসতে পারে। মানসিক চাপ বাড়বে। তবে অর্থনতিক পরিস্থিতি সবল হবে। সন্তানের সাফল্যে গর্বিত বোধ করতে পারেন। স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

একই রকমের খবর