প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১৩/৩/২০২১

মেষ :  কাজে পরিশ্রম করবেন ও মনযোগী হবেন। নিজের ও আপনার সঙ্গে জড়িত ব্যক্তিদের উন্নতির জন্য কাজ করবেন। ব্যক্তিগত জীবনে আনন্দ থাকবে। দাম্পত্য জীবনের জন্য সময় ভালো, ভালোবাসা বাড়বে।

বৃষ : এজেন্সি বা ফ্র্যাঞ্চাইজি নেওয়ার ইচ্ছা পূরণ হবে। পরিবারের সুখ-সুবিধার উপর নজর দেবেন। আয়ের জন্য সময় ভালো। পরিশ্রমের ফলে আয়ও বাড়বে। 

মিথুন : মানসিক দৃঢ়তা বজায় থাকবে। শত্রুদের থেকে সাবধানে থাকুন। আইন-আদালতের মামলায় সাফল্য পাবেন। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলায় লাভ হবে। ব্যয় বাড়বে। ব্যক্তিগত জীবনে আনন্দ থাকবে। কাজের জন্য সময় ভালো।

কর্কট : আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। পরিবারের বিষয়ে চিন্তিত থাকবেন। পরিবারে আনন্দ থাকবে। কোনও অনুষ্ঠান আয়োজিত হতে পারে। সরকারি সুবিধা পেতে পারেন। কাজের ক্ষেত্রে ভাগ্য প্রবল। বদলির সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে সতর্ক থাকুন, কেউ আপনার সুযোগ তুলতে পারে।

সিংহ : সন্তানের জন্য কোনও কারণে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে মনে জেদ বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। শারীরিক এবং আর্থিক খুঁটিনাটির দিকে নজর দিন।বাড়তি কোনও ব্যবসা থেকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যাপারে চাপ আসার আশঙ্কা। বাবার সঙ্গে তর্ক হতে পারে।পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। অর্থের ব্যাপারে চাপ বৃদ্ধি।

কন্যা : অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। প্রেমে বাধা নিয়ে চিন্তা। কাজের ক্ষেত্রে অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা।কিন্তু এখনও আপনার কাছের মানুষের কাছে একইরকম প্রিয় আছেন আপনি। সঞ্চয়ের পরিমাণ কম হলেও আয়-ব্যয়ের সমতা বজায় থাকবে বলে মনে হয়।

তুলা : প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ। ব্যবসায় কারও সঙ্গে তর্ক। সন্তানের জন্য কোনও চিন্তা থাকবে। প্রিয় জনের কোনও ক্ষতি হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়বে।ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরির দিকে উন্নতির যোগ আসতে পারে।

বৃশ্চিক : চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বৃদ্ধি। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে।আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও ভাল কাজ করতে পারেন। ব্যবসায় কোনও নতুন ব্যবস্থা। অপর কোনও ব্যক্তির জন্য চিকিৎসার খরচ বৃদ্ধি। অফিসে তর্ক থেকে সাবধান থাকুন।কোনও ছোট বিবাদ অনেক দূর যেতে পারে।

ধনু : জীবন নিয়ে হেলাফেলা করবেন না, জানবেন জীবনে যত্নই আসল অঙ্গীকার। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। ইতিবাচক চিন্তা এবং বাক্য দিয়ে আপনার প্রয়োজনীয়তা তৈরী করুন যা দিয়ে আপনার পরিবারের লাভ হয়। নতুন প্রেম কারো কারোর জন্য নিশ্চিত মনে হচ্ছে- আপনার প্রেমের জীবন আপনার জীবনকেও প্রস্ফুটিত করবে। এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না। আপনার শরীর চর্চা করতে আপনি আজও অনেকবার ভাববেন তবে বাকি দিনের মতো এই পরিকল্পনাটি অসফল হয়ে যাবে।

মকর : স্বাস্হ্য সুন্দর থাকবে। আপনি আজ অজানা উত্স থেকে অর্থ অর্জন করতে পারেন যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। পরিবারের সদস্যরা আপনাকে এক ইতিবাচক উপায়ে সাড়া দেওয়ায় আপনি আজ উপকৃত হবেন। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না। অংশীদারিত্বে একটি নতুন উদ্যোগ শুরু করার ভালো দিন। সবারই উপকৃত হওয়া সম্ভবপর। কিন্তু অংশীদারদের সাথে হাত মেলানোর আগে ভেবে নিন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে।

কুম্ভ : এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার পেশীগুলিকে আরাম দিতে তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে- সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন। বাচ্চাদের ঘরের কাজ শেষ করানোর জন্য তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার সময়। আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য। যদি আপনি কোন নতুন ব্যবসায়িক অংশীদারিত্বের কথা বিবেচনা করেন–তাহলে আপনার কোন দায়িত্ব নেওয়ার আগে সব তথ্য হাতে পাওয়া জরুরী।

মীন : অতীত উদ্যোগগুলি থেকে আসা সাফল্য আপনার প্রত্যয় বাড়িয়ে তুলবে। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা। অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হবার চেষ্টা করুন- বন্ধুদের সঙ্গে সময় কাটান– এতে আপনার ভালোই হবে। আপনার প্রি়য়জন একটু বিরক্তকর বলে মনে হবে- যা আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে।

একই রকমের খবর