প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১৬/৩/২০২১

মেষ : শরীর স্বাস্থ্যর প্রতি বিশেষ যত্ন নিতে হবে। গৃহস্থালী কাজ কর্ম করতে ভালো লাগবে। নিজের চমৎকার উপস্থিত বুদ্ধির জোরে কোনো অনভিপ্রেত ঘটনা থেকে রক্ষা পাওয়ার সম্ভাবনা। অনৈতিক কাজ কর্ম থেকে দূরে থাকতে হবে। রাগ ও জেদ নিয়ন্ত্রণ করতে শিখুন।

বৃষ : আজ সৃজনশীল প্রতিভা বিকাশের সুযোগ আসবে। শিল্পী,অভিনয় শিল্পী ও কলাকুশলীদের কাজের নতুন নতুন সুযোগ বৃদ্ধি পাবে। আপনার বড় সন্তানের চাকরিসংক্রান্ত পরীক্ষা ভালো হতে পারে। প্রেমের ক্ষেত্রে বন্ধু সহায়তা করতে পারে। বিদ্যার্থীদের পড়াশোনায় অমনযোগী হলে চলবে না।

মিথুন : আজকের দিনটিতে পারিবারিক প্রত্যাশা পূরণের। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য আশা করতে পারেন। গৃহে আত্মীয় ও বন্ধুদের সমাগম হবে। আত্মীয়দের সহায়তায় আয় রোজগারে অগ্রগতি হতে পারে। যানবাহন ক্রয় করার সুযোগ পাবেন। খুচরা ব্যবসা বাণিজ্যে আশানুরুপ লাভের সম্ভাবনা।

কর্কট : কর্কটের জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ছোট ভাই বোনের বিবাহর আলাপ আলোচনায় অগ্রগতির সম্ভাবনা। অনলাইন পণ্য ক্রয় বিক্রয়ে ভালো লাভ হতে পারে। ব্যাবসা থেকে কিছু অর্থ আসার যোগ রয়েছে।

সিংহ : আজ আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আত্মীয় স্বজনের বাসায় আপ্যায়িত হওয়ার যোগ। আয় রোজগারে অগ্রগতি হওয়াতে ক্ষুদ্র ব্যবসায়ীরা আর্থিক স্থিতিশীলতা ফিরে পাবেন। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হবে। হোটেল রেস্তোরা ও ফাষ্টফুড ব্যবসায়ীদের লাভের সুযোগ রয়েছে।

কন্যা : আপনি কিছুটা চাপ অনুভব করবেন। শারীরিক ও মানসিক অবস্থা চাপে থাকবে। প্রেমের অবস্থা ঠিক আছে। আপনার ব্যবসায়ের পরিস্থিতিও ভাল থাকবে। সূর্যদেবকে জল দিতে থাকুন। কাছাকাছি একটি সবুজ বস্তু রাখুন।

তুলা : অতিরিক্ত ব্যয় নিয়ে চিন্তিত হবেন। মাথা বা চোখের ব্যথা কিছুটা ঝামেলা সৃষ্টি করবে। অজানা ভয় আপনাকে হতাশ করবে। ভালবাসা এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা ঠিক। আপনি ব্যবসার দৃষ্টিকোণ থেকেও ভাল করছেন। ভগবান শনি পূজা করুন।

বৃশ্চিক : আজ অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। সুখবর পাবেন। যে কোনও ভ্রমণ সম্পর্কে যত্নবান হন। ফলহীন যাত্রা হোক। স্বাস্থ্য ভাল, ভালবাসা ভাল। বাণিজ্যকেও ন্যায্য বলা হবে। হলুদ বস্তুটি কাছে রাখুন।

ধনু : আজ ক্ষমতাসীন দলের সাথে যুক্ত হওয়া ঠিক হবে না। আদালত-আদালতে রায় পাওয়া যাবে না। স্বাস্থ্য ভাল আছে প্রেমের অবস্থা মধ্যম। বাণিজ্যের ক্ষেত্রে উত্থান-পতন হবে। একটি সবুজ জিনিস দান করুন

মকর : ভাগ্যক্রমে আপনি কিছু পেতে পারেন। আপনার সম্মানের যত্ন নিন। স্বাস্থ্য ভাল আছে প্রেমের অবস্থা ভাল চলছে। ব্যবসাও ঠিক আছে। মা কালী পূজা। মন্দিরে শ্রদ্ধার সাথে কিছু অফার করুন।

কুম্ভ : ঝুঁকিপূর্ণ সময়। কিছুটা পার হতে হবে। স্বাস্থ্য ভাল আছে প্রেম এবং ব্যবসায় একটি নতুন শুরু এড়ান। মাত্র দু’দিনের ঝুঁকি রয়েছে। তাহলে আপনি ভাল থাকবেন। গণেশের পূজা করুন। কাছাকাছি একটি সবুজ বস্তু রাখুন।

মীন : কর্ম-কর্মসংস্থানের ক্ষেত্রে যা চলছে তা চালান। নতুন করে শুরু করবেন না। পত্নী লক্ষ করুন। প্রেমিক-বান্ধবী টু-টু, আমি-না। অন্যথায়, কেউ নেতিবাচক কাজ করা হবে। ব্যবসায়ের দৃষ্টিকোণ থেকে আপনি ভাল করছেন স্বাস্থ্য ভাল, ভালবাসা মাঝারি।

একই রকমের খবর