প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১৯/৩/২০২১

মেষ : কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন সুখকর হবে। আপনার কল দীর্ঘ করার জন্য আপনি আপনার রোমান্টিক সঙ্গীকে জ্বালাতন করবেন। আজ ভাষার আদানপ্রদানই আপনার শক্তি হবে।

বৃষ : আজ আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময়। আপনি কি কখনও আদা এবং গোলাপের সঙ্গে চকলেটের গন্ধ পেয়েছেন? আপনার ভালবাসার জীবন আজ এইরকম স্বাদ অনুভব করবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না।

মিথুন : আত্ম-বিকাশের প্রকল্পগুলি একের থেকে বেশি উপায়ে আপনাকে পুরস্কৃত করবে- আপনি নিজের সম্পর্কে ভালো এবং প্রত্যয়ী অনুভব করবেন। বিনিয়োগের পরামর্শ দেওয়া হচ্ছে কিন্তু সঠিক উপদেশের খোঁজ করুন। বাচ্চারা কিছু শিহরণ জাগানো খবরও আনতে পারে। আপনার জন্যে পরিবেশ প্রেমময় হয়ে উঠবে।

কর্কট : আজ আপনি রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বাচ্চাদের ঘরের কাজ শেষ করানোর জন্য তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার সময়। আপনার খেয়ালী আচরণ আপনার প্রিয়জনের সঙ্গে পার্থক্য তৈরি করতে পারে। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন এবং আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে।

সিংহ : আপনি কিছুটা ক্লান্ত অনুভব করবেন- গত কয়েক দিনের কাজের ব্যস্ততায় আপনার নিজেকে অবসন্ন এবং ক্লান্ত বলে মনে হবে। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন।

কন্যা : কন্যা রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি অসুভ। কর্মক্ষেত্রে বিরক্তি দেখা দেবে। সহকর্মীর সাথে বিবাদ হতে পারে। মোনকে স্থির রাখার চেষ্টা করুন।

তুলা : তুলা রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি শুভ। পূর্বে হারিয়ে যাওয়া কোন বস্তু খুঁজে পাবেন। সংসারে সুখ শান্তি বজিয়ে থাকবে।

বৃশ্চিক : বৃশ্চিক রাশির ব্যক্তিদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্রফল দায়ি হবে। লোকাপবাদের আশঙ্কা রয়েছে। আজ সকলের থেকে দূরে থাকাই শ্রেয়।

ধনু : বন্ধুদের সঙ্গে যাত্রায় যাবেন। চাকরি ক্ষেত্রে অহেতুক পরিশ্রম করতে হবে। গাফিলতির কারণে লাভের সুযোগ হাতছাড়া হবে। বিবাহের চেষ্টা সফল হবে।

মকর : দিনের শুরুতে আলস্যের আধিক্য থাকবে। কেরিয়ারের প্রতি সিদ্ধান্ত নিতে দোটানায় থাকবেন। অর্থপ্রাপ্তি হবে। যাত্রা সফল থাকবে। আইনি মামলার জন্য সময় ভালো।

কুম্ভ : রোজগার লাভের চেষ্টা সফল হবে। সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। কর্মস্থলে অত্যধিক পরিশ্রম হবে। বয়স্করা পুরনো ব্যাধির কারণে কষ্ট পাবেন। দামী জিনিস সাবধানে রাখুন।

মীন : ব্যবসায়ে নতুন পরিকল্পনা তৈরি করবেন। কার্যপ্রণালীতে সংশোধন প্রয়োজন। উন্নতি হবে। আত্মীয়দের সঙ্গে মন কষাকষি হতে পারে।

একই রকমের খবর