প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ২৪/৩/২০২১

মেষ : আজ মেষ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে কিন্তু চাকরিজীবীদের আয় রোজগার বৃদ্ধির সম্ভাবনা নেই। সামাজিক ও সাংগঠনিক কাজ থেকে দূরে থাকবেন। বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি হওয়ার সুযোগের কোনও সম্ভাবনা নেই। লেনদেনের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে।

বৃষ : ভাগ্য উন্নতি আশা করতে পারেন। বিদ্যার্থীরা কোনও বৃত্তির প্রচেষ্টায় সফল হবেন না। ধর্মীয় বা আধ্যাত্মিক কোনো অনুষ্ঠানে অংশ না নেওয়ায় ভালো। ব্যবসা-বাণিজ্যের জন্য দূরের যাত্রার যোগ প্রবল। পিতার সাথে মনোমালিন্য হবার আশঙ্কা।

মিথুন : আজ সময় কিছুটা ঝামেলাপূর্ণ। কোনো বন্ধু বা আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। রহস্যজনক উৎস থেকে কিছু দ্রব্য লাভের যোগ। পরধন প্রাপ্তির সম্ভাবনা প্রবল।

কর্কট : আজ জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ রয়েছে। অংশীদারি কোনও চুক্তির ক্ষেত্রে সতর্ক হতে হবে। বৈবাহিক জীবনে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দিতে পারে।

সিংহ : কর্মস্থলে কোনও সহকর্মীর কারণে ঝামেলায় পড়তে পারেন। পায়ে আঘাতের আশঙ্কা প্রবল। আজ আপনার টাকা হারিয়ে ফেলতে পারেন। শরীর দুর্বল হয়ে পড়তে পারে। ব্যবসায়ীরা কোনও প্রকার ঝামেলায় পড়তে পারেন। শুল্ক ও কর সংক্রান্ত ঝামেলার আশঙ্কা।

কন্যা : ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হবে। কারোর সঙ্গে বিবাদ হতে পারে। মনে অশুভ চিন্তাভাবনা থাকবে। আর্থিক পরিস্থিতির কারণে চিন্তিত হতে পারেন। ছাত্রদের অত্যধিক পরিশ্রম করতে হবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। আজ ঝুঁকি নেবেন না। পরিবারের কোনও সদস্যের সঙ্গে মতভেদ হতে পারে।

তুলা : আজ আপনি আনন্দে থাকবেন। সাফল্য পাবেন। মনে শুভ চিন্তাভাবনার উদয় হবে। কোনও কাজে আলস্য দেখাবেন না। অবসাদগ্রস্ত হতে পারেন, সাবধানে থাকুন। নিজের পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। বন্ধুদের সাহায্য পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। অর্থ লাভ হবে।

বৃশ্চিক : অপ্রিয় পরিস্থিতির মুখোমুখি হতে হবে। শত্রুদের থেকে সাবধানে থাকুন। লগ্নিতে ক্ষতি হতে পারে। এমন কোনও ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে, যে আপনার জীবনে নতুন দিক তুলে ধরবে। কারোর সঙ্গে বিবাদ হতে পারে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। অজানা ভয় আপনাকে গ্রাস করবে। স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু : আপনার ও পরিবারের সদস্যদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ঋণ দিয়ে থাকলে সেই টাকা ফিরে পেতে পারেন। হাতে-পায়ে ব্যথার ফলে কষ্ট পেতে পারেন। পেটে-ব্যথা হতে পারে। খাওয়া-দাওয়ায় নিয়ন্ত্রণ রাখুন।

মকর : অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি। প্রতিবাদী মানসিকতায় সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে।

কুম্ভ : শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনার জন্য খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে।আর্থিক টানাপড়েনের জন্য ব্যবসায় অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে।

মীন : আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ ধর্ম সংক্রান্ত আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন।

একই রকমের খবর