প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ২৮/৩/২০২১

মেষ : অসাবধানতা আপনাকে অসুস্থ করতে পারে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন।ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

বৃষ : ব্যবসায় কারও খারাপ ব্যবহার আসতে পারে। সম্পত্তি নিয়ে অশান্তি আসতে পারে। সন্তানকে নিয়ে অশান্তির আশঙ্কা। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না।আপনার বিরোধিতা করবেন অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তা দিয়ে লড়তে হবে, ফলস্বরূপ আপনার অবস্থান আরও দৃঢ় হবে এক্ষেত্রে।

মিথুন : বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ রয়েছে। নীতির দিক দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদ হতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা। বিকালের দিকে অবস্থার শুভ পরিবর্তন। বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার।

কর্কট : দিন ভাল কাটবে সব মিলিয়ে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ দেখা দিতে পারে। ব্যাঙ্কের কোনও ঋণ মঞ্জুর হতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন। প্রেমে আঘাত আসতে পারে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

সিংহ : হঠাৎ করে কেউ কেউ আজ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারেন। পাশে বসে থাকা ব্যক্তি আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায়িক লেনদেনের সময় চুক্তির শর্তগুলো আরেকবার দেখে নিন। প্রভাবশালীদের মনরক্ষা করে চলার চেষ্টা করুন।

কন্যা : আপনার দিনটি কর্মোদ্দীপনায় কেটে যেতে পারে। ব্যবসায়িক বিষয়ে চিন্তা-ভাবনা না করে হঠাৎ করে কোনো দায়িত্ব কারও ওপর চাপিয়ে দেয়া ঠিক হবে না। নিজের ব্যবসায়িক ক্ষেত্রে নতুন করে অর্থলগ্নির সুযোগ আসতে পারে।

তুলা : এই রাশির জাতক জাতিকারা কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় আজ সম্মান ও লাভ অনেক বাড়তে পারে। পেটের সমস্যার জন্য আজ আপনার কাজের সমূহ ক্ষতি হতে পারে।

বৃশ্চিক : কাজে অনেক বেশি অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে।

ধনু : অত্যন্ত ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে।

মকর : সরকারি কর্মচারীরা আজ কিছুটা জটিলতার মুখোমুখি হতে পারেন। প্রিয়জনের কেউ আজ আপনার বিরাগভাজন হতে পারে। সম্পত্তি বণ্টন সংক্রান্ত আলোচনায় সমঝোতা করে চলার চেষ্টা করুন।

কুম্ভ : আজ সাংস্কৃতিক ক্ষেত্রের যোগাযোগ বৃদ্ধি পেতে পারে, মন ভালো হবে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। তবে এক্ষেত্রে আপনাকে বন্ধুদের সঙ্গে যথেষ্ট কৌশলী হতে হবে। অতিরিক্ত পানাহারে কিছুটা অসুস্থতা অনুভব করতে পারেন।

মীন : লেখকদের জন্য দিনটি আজ ভালো, তাই লেখালেখিতে মন দিতে পারেন। কারও কারও জন্য পুরস্কারপ্রাপ্তির সুযোগ সৃষ্টি হতে পারে। বিদেশে ব্যবসারত ব্যবসায়ীরা তাদের ব্যবসার ক্ষেত্র বাড়ানোর সুযোগ পাবেন।

একই রকমের খবর