প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ২৯/৩/২০২১

মেষ : পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে এবং সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে। অংশীদারিত্বের বিষয়েও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। পারিবারিক সুখ বৃদ্ধি পাবে। 

বৃষ : সবকিছু থাকা সত্ত্বেও অসন্তুষ্ট থাকবেন। মনে হবে সবকিছু থেকে বেরিয়ে নতুন করে জীবন শুরু করব। 

মিথুন : জীবনের নতুন পথে চলতে চাইছেন ঠিকই কিন্তু কারও সমর্থন পাচ্ছেন না। নির্দ্বিধায় জীবনের দ্বিতীয় পর্ব শুরু করুন। 

কর্কট : কর্কট রাশির জাতকরা অনেকদিন ভাল খবরের আশায় ছিল এবার সেই দিন চলে এসেছে। নতুন কাজের খোঁজ পেতে পারেন। আসবে মানসিক তৃপ্তি।

সিংহ : যোগাযোগের ক্ষেত্রে নতুন ধরনের কোনো পরিবর্তন আপনার জন্য শুভ ফল বয়ে আনতে পারে। কর্মস্থলে পদস্থদের মন রক্ষা করে চলার সময় নিজের ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করা উচিত। এ ব্যাপারে যথেষ্ট সতর্ক থাকতে হবে।

কন্যা : আজ অর্থ ভাগ্য একটু ভাল থাকবে।স্ত্রী-র সঙ্গে বিবাদের জন্য মনোকষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। মানসিক চঞ্চলতা বাড়তে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে।

তুলা : খেলাধুলোর জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। অর্থের ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। চাকরিস্থলে উচ্চপদস্থ ব্যক্তির চাপ বৃদ্ধি পাবার জন্য চিন্তা।

বৃশ্চিক : প্রেমের ব্যাপারে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থলে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে কোনও চিন্তার কারণে মনোকষ্ট। লটারি থেকে কিছু আয়। ক্ষত থেকে কোনও কষ্ট বাড়তে পারে। সকালের দিকে কোনও কাজের জন্য বাইরে যেতে হতে পারে।

ধনু : আজ বিলাসিতার জন্য কোনও খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। বন্ধুমহলে কোনও কারণে তর্ক। অর্থের ব্যাপারে চাপ। শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে। যে কোনও দিক দিয়ে আজ কিছু অর্থ আসতে পারে।

মকর : স্নায়ুরোগ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য ঋণগ্রহণ। বাড়তি কিছু খরচ হতে পারে।কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি।সারা দিন বন্ধুদের সঙ্গে খুব ভাল কাটতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চিন্তা বাড়তে পারে।

কুম্ভ : কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে মতবিরোধের কারণে সৃষ্ট উত্তেজনা পরিহার করে নিজের সিদ্ধান্তে অটল থাকার চেষ্টা করুন। নতুন কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেয়াই ভালো হবে। প্রভাবশালী কোনো বন্ধুর সহায়তা পেতে পারেন।

মীন : আজ মানসিক চাপ কিছুটা বাড়তে পারে। ধৈর্য ধরে থাকুন সফলতা আপনার কাছে ধরা দেবেই। প্রিয়জনের সঙ্গে লেনদেনের ব্যাপারে সতর্ক না থাকলে মনের কষ্ট বেড়ে যেতে পারে।

একই রকমের খবর