প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৩০/৩/২০২১

মেষ : আজ নিজের ইচ্ছামতো কাজে আগ্রহ বৃদ্ধি করে। বিশেষ সমস্যা সমাধানের সম্ভাবনা। মেজাজ পরিবর্তিত হতে পারে। বাড়ির লোকেদের সাথে সময় কাটাবেন।

বৃষ : বন্ধুর কারণে সম্মানিত হওয়ার সম্ভাবনা। আইনি বিষয় মেটানোর চেষ্টা করুন। কর্মক্ষেত্রের পরিস্থিতি পুরোপুরি সঙ্গ দেবে না।

মিথুন : দায়িত্ব পালনের বিষয়ে বিশেষ নজর দিন। কাজে বাধা দূর হতে পারে। বন্ধুদের সঙ্গে বিরোধের আশঙ্কা।

কর্কট : বহুদিনের আশা করা জিনিস পেতে পারেন। নিজের ওপর আস্থা রাখা প্রয়োজন। প্রিয়জনদের সুরক্ষায় নজর দিন।

সিংহ : অংশিদারী বা যৌথ ব্যবসায় কিছু লোকসানের আশঙ্কা রয়েছে। জীবন সাথীর মন মেজাজ ভালো যাবে না। অকারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন।

কন্যা : ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ।

তুলা : শরীরে ব্যথা বেদনা এবং উদ্বেগ সংক্রান্ত সমস্যা উড়িয়ে দেবেন না। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। পারিবারিক অনুষ্ঠান নতুন বন্ধু বানাবে। আপনার সাথে আপনার স্ত্রীর একটি বড় খরচের জন্য একটি মনমালিন্য হতে পারে।

বৃশ্চিক : শরীরে ব্যথা বেদনা এবং উদ্বেগ সংক্রান্ত সমস্যা উড়িয়ে দেবেন না। আপনি আজ আপনার অর্থ সঙ্গীর খারাপ স্বাস্থ্যের জন্য ব্যয় করতে পারেন। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন।

ধনু : আয় ঠিকঠাক থাকবে। ব্যয় কমবে। স্বাস্থ্য ঠিক থাকবে। বিরোধীদের থেকে সাবধান। কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন। শান্তিপূর্ণ গৃহস্থ জীবন কাটাবেন।

মকর : আত্মবিশ্বাস ও আত্মসম্মান বাড়বে। পরিবারে অবসাদ বাড়বে। শারীরিক সমস্যার অবসান ঘটবে। কর্মক্ষেত্রে সময় প্রতিকূল। চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। গৃহস্থ জীবন ভালো কাটবে।

কুম্ভ : আপনার ব্যবহারে অনেকেই অসন্তোষ প্রকাশ করতে পারেন। কারও সঙ্গে ঝগড়ায় জড়াবেন না। পরিবারের পরিবেশ ভালো থাকবে। সরকারের তরফে লাভ হতে পারে। ব্যয় বাড়বে। আয় ঠিকঠাক থাকবে। পড়াশোনায় মনোযোগী হবেন। দাম্পত্য জীবনে অবসাদ দেখা দেবে।

মীন : দিন ভালো। আয় বাড়বে। কর্মক্ষেত্রে পরিশ্রমের ভালো ফল পাবেন। দাম্পত্য জীবন আনন্দে কাটাবেন। জীবনসঙ্গী ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন।

একই রকমের খবর