প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১/৪/২০২১

মেষ : আজ পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। আত্মীয়র কারণে সাংসারিক ঝামেলা বৃদ্ধি পাবে। যানবাহন নিয়ে যান্ত্রিক জটিলতায় ভুগতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে। প্রত্যাশিত কাজে বাধা দেখা দেবে।

বৃষ : আজ পাওনাদারের তাগাদায় অস্থির হতে পারেন। কোনো ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে বাধা-বিপত্তি দেখা দেবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। পুলিশ প্রশাসনের কোনো ব্যক্তির সাথে ঝামেলা হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ক্ষতির শিকার হতে পারেন। শেয়ার ব্যবসায়ীদের লোকসানের আশঙ্কা রয়েছে।

মিথুন : সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ কম। রোমান্টিক বিষয়ে কিছু বাধা-বিপত্তি দেখা দেবে। শিল্পীদের কাজে কর্মে বাধা-বিপত্তির আশঙ্কা। লেখক কবি ও সাহিত্যিকরা প্রকাশকের দ্বারা প্রতারিত হতে পারেন।

কর্কট : আজ শনি চন্দ্রর প্রভাবে কাজে কর্মে তথ্য বিভ্রাট দেখা দেবে। ছোট ভাই-বোনের কোনো ভর্তি সংক্রান্ত বিষয় নিয়ে কিছুটা চিন্তিত হতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে না। পুস্তক প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজে অপ্রত্যাশিত বাধা-বিপত্তি দেখা দিতে পারে।

সিংহ : ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের উপরি একটু আয়ের সুযোগ আসতে পারে । ফ্রেডফরোয়াডির্ং ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ আছে। প্রতিবেশীর সাথে বিরোধ এড়িয়ে চলতে হবে।

কন্যা : আজ বেড়াতে না যাওয়াই ভাল হবে, সমস্যা হতে পারে। আশানুরূপ কাজ না করায় সংসারে অশান্তি। আজ স্ত্রীর জন্য খরচের পরিমাণ বাড়তে পারে। প্রিয়জনদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন।

তুলা : নিজেকে সংশোধন করুন।বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা হবে।ব্যবসায় কিছু পরিবর্তনের সম্ভাবনা। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। হাতে ও পায়ে সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক : প্রেমের ব্যাপারে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থলে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে।

ধনু: বিলাসিতার জন্য কোনও খরচ বাড়তে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনও মূল্য পাবেন না। বন্ধুমহলে কোনও কারণে তর্ক। অর্থের ব্যাপারে চাপ। শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে।

মকর : আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও শুভ কাজ করতে হতে পারে। ব্যবসায় নতুন কিছু ব্যবস্থা হবে। কারও চিকিৎসার জন্য খরচ হবে। চাকরির জায়গায় তর্ক হবে।

কুম্ভ : কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক কষ্ট হতে পারে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সন্তানের ব্যাপারে চাপ থাকবে। পেটের সমস্যায় ভুগতে হবে। আজ কোনও কাজের সুফল পেতে পারেন।

মীন: আজ সারাদিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা কোনও অশান্তি হতে পারে। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকতে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ।

একই রকমের খবর