প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৩/৪/২০২১

মেষ : আজ আর্থিক ঝুঁকি কমিয়ে আনতে চেষ্টা করতে হবে। পুরোনো ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতায় আর্থিক দন্ডর সম্মূখীন হতে পারেন। আইনগত জটিলতা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন। শেয়ার ব্যবসায় রহস্যজনক সূত্র থেকে তথ্য পেতে পারেন।

বৃষ : আজ সাংসারিক ক্ষেত্রে ও ব্যবসা ক্ষেত্রে রহস্যজনক ঘটনা ঘটতে পারে। জীবন সাথীর রহস্যপূর্ণ আচরন দাম্পত্য সুখ শান্তিকে বিনষ্ট করে দেবে। শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। কর্মস্থলে প্রতিপক্ষর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। অংশিদারী কাজে কোনো অংশিদার বিশ্বাসঘাতকতার আশ্রয় নেবে।

মিথুন : আজ গোপন শত্রুর বিষয়ে সতর্ক থাকতে হবে। আপনার ব্যবসায়ীক কোনো তথ্য ফাঁশ হয়ে যাওয়াতে লোকসানের সম্মূখীন হতে পারেন। কাজের লোকেদের উপর অন্ধ বিশ্বাসের উপযুক্ত পুরস্কার পেতে হবে। কর্মস্থলে সহকর্মীদের কাছে গোপনীয়তা রক্ষা করুন। নিজের গোপনীয়তা বজায় রাখতে হবে।

কর্কট : আজ আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়। বিশেষ করে শিল্প কলার সাথে জড়িতদের আর্থিক উন্নতি হবেই। রোমান্টিক সম্পর্কে দেখা দেবে সন্দেহ আর জটিলতা। সন্তানের আচরনের কারন অনুসন্ধানের চেষ্টা করুন। অভিনয় ও সঙ্গীত শিল্পীদের কাজের জন্য দূরের যাত্রার যোগ প্রবল।

সিংহ : কোনো কারণ ছাড়াই আপনাকে বিষণ্ণতায় ভুগতে হতে পারে। পাওনা আদায়ে চাকরিজীবীদের সহায়তা পাবেন। শেয়ার বাজারের ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। কাউকে কোনো প্রতিশ্রুতি দেয়া থেকে বিরত থাকুন।

কন্যা : কর্মস্থলে দিনটি আজ ভালো যাবে। তবে বিষয়-সম্পত্তি নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। কারও সঙ্গেই আজ আর্থিক কোনো বিষয় নিয়ে আলোচনা থেকে বিরত থাকা উত্তম হবে।

তুলা : কৃষি ও নৌবিষয়ক গবেষণাধর্মী কাজের জন্য আজ সুনাম বৃদ্ধি পেতে পারে। মানসিক অস্থিরতা নিরসনে পদস্থ ও প্রভাবশালীদের সাহায্য পাওয়া সহজ হবে। পাওনাদারের টাকা পরিশোধের ব্যবস্থা নিন। সাবধানে পথ চলুন।

বৃশ্চিক : কারও ওপর নির্ভর করে কাজ সম্পাদনের চেষ্টা না করাই উত্তম হবে। তাহলে ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দিয়ে পরিকল্পিত কাজ সমাধানে সক্ষম হবেন। পরোপকারে ও সামাজিক কর্মকাণ্ডে আজ যথেষ্ট অগ্রগতি হতে পারে।

ধনু : নিজেকে কিছু খেলাধূলায় নিয়োজিত করুন যেহেতু এটি হল চিরস্থায়ী যৌবনের গোপন কথা। বিবেচকের মত বিনিয়োগ করুন।

মকর : সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।

কুম্ভ : আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন।

মীন : কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।

একই রকমের খবর