প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১০/৪/২০২১

মেষ : আজ শিল্পী কলাকুশলী ও নির্মাতারা নিজের কাজের জন্য প্রশংসিত হতে পারেন। আর্থিক ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি হবে। জীবন সাথী ও সন্তানদের সাথে চলতে থাকা ভুল বোঝাবুঝির অবশান আশা করতে পারেন। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি কাটিয়ে ওঠা সম্ভব হবে।

বৃষ : আজ গৃহস্থালী জীবনে কিছু ভুল বুঝাবুঝির আশঙ্কা। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। আত্মীয়দের কারো আচরনে কষ্ট পেতে পারেন। যানবাহন নিয়ে বিপাকে পড়ার আশঙ্কা। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে অগ্রগতি আশা করা যায়। প্রত্যাশা পূরণে বন্ধুর সাহায্য পাওয়া যাবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতার সমাধান হতে পারে।

মিথুন : আজ ছোট ভাই বোনের সাথে চলতে থাকা মান অভিমানের অবসান প্রয়োজন। প্রকাশক সাংবাদিক ও মিডিয়াকর্মীরা পেশাগত কাজে জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। যে কোনো প্রকার আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। ব্যবসায়ীদের আয়ের ক্ষেত্রে অগ্রগতি।

কর্কট : আজ ব্যবসায়ীক বকেয়া আদায়ের সম্ভাবনা রয়েছে। সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হতে পারবেন। খুচারা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে সামান্ন আয়ের সুযোগ। বয়স্কদের শারীরিক ক্ষেত্রে জটিলতা ভোগাবে।

সিংহ: বিবাহিত জীবনে সুখের খবর পাওয়ায় আনন্দ। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় খরচ বাড়তে পারে। কজের জন্য ব্যস্ত থাকতে হবে সারা দিন।

কন্যা : ব্যবসায় আর্থিক চাপ বাড়বে। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বাড়বে। বাড়িতে সুখের খবর আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তি। প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে।

তুলা : বাজে কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বাড়তি খরচের জন্য ঋণ নিতে হবে। আজ খরচ বাড়তে পারে। ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন।

বৃশ্চিক : অফিসে বাধা পেয়ে মাথা গরম হবে। শত্রুর জন্য ক্ষতি হতে পারে। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। আর্থিক চিন্তা থাকবে। খেলাধূলায় জয় লাভ হবে।

ধনু : ধনু রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আর্থিক সঙ্কটের আশঙ্কা প্রবল। কোনও বন্ধু বা পরিচিত জনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে। রাস্তাঘাটে চলাচলের সময় সতর্কতা অবলম্বন করুন। আইনগত জটিলতা নিয়ে চিন্তিত হবার আশঙ্কা। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশান হতে পারে।

মকর : আজ ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। জীবন সাথীর সাথে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। বৈদেশিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়র সাহায্য পেতে পারেন।

কুম্ভ : কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজের লোক বা কর্মচারীর দ্বারা লোকশানের আশঙ্কা দেখা দেবে। শরীরস্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। কোনও মূল্যবাণ দ্রব্যাদি হারিয়ে ফেলতে পারেন। সাকলের দিকে অনৈতিক কোনও সম্পর্কের কারণে দুর্নাম ও বদনামের আশঙ্কা প্রবল। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।

মীন : আজকের দিনটি প্রেম ও রোমান্টিক বিষয়ের জন্য শুভ। পরীক্ষার্থীরা কোনও পরীক্ষায় সাফল্য পেতে পারেন। সন্তানের পড়াশোনা নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের সময় ভালো যাবে না। অভিনয় শিল্পীরা নতুন কাজের সুযোগ পাবেন।

Related Articles