প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১১/৪/২০২১

মেষ : বেকাররা নতুন চাকরির খোঁজ পেতে পারেন। অফিসে প্রোমোশন পাওয়ারও যোগ আছে। পুরনো প্রেম পরিণয়ের দিকে এগোতে পারে।

বৃষ : আজ আচমকাই বেশ কিছু টাকা-পয়সা হাতে আসবে। যারা এখনও অবিবাহিত বা সিঙ্গল, তাঁরা প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। কর্মস্থলে আপনার প্রোমোশন ঠেকায় কে। নীল, হলুদ ও সবুজ রঙ এ বছর আপনার জন্য শুভ।

মিথুন : আপনার সাফল্যের গোপন কথা কাউকে বলে দেবেন না। নতুন কাজ ও পরিকল্পনায় সাফল্য পাবেন। তবে প্রেমের ব্যাপারে একটু বুঝসুঝে পা ফেলুন। অফিসে কাজের দায়িত্ব আরও বাড়বে।

কর্কট : ব্যাঙ্কিং সেক্টরে নতুন চাকরি পেতে পারেন। অফিসে সময়টা আপনার জন্য বেশ ভালো। মহিলাদের জন্য ২০১৭ শুভ। কমলা, হলুদ ও লাল রঙের পোশাক বেশি করে পরুন।

সিংহ : সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। আর্থিক অনিশ্চয়তা কমে যাবে। কিছু সঞ্চয়ের প্রচেষ্টা সফল হতে পারে। বাড়ীতে আত্মীয় কুটুম্বর আগমন হবে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধির যোগ।

কন্যা : কন্যার জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে। মানসিক অবস্থা ভালো যাবে না। ঋণাত্মক চিন্তার কারণে কোনো ঋণাত্মক ঘটনার আশঙ্কা করা যায়। সাকালের দিকে কিছু ঝামেলা মোকাবেলা করতে হবে। দাম্পত্য সুখ শান্তি বিনষ্ট হবার আশঙ্কা প্রবল। ব্যবসায়ীক বিষয়ে দূরের যাত্রার সুযোগ আসতে পারে।

তুলা : আজ তুলা রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। অপ্রত্যাশিত ব্যয় বৃদ্ধি পাবে। কোন ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় কিছু লাভ আশা করা যায়।

বৃশ্চিক : বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি বলবান যাবে। কাজ কর্মে ও ব্যবসা বাণিজ্যে বন্ধুর সাহায্য পেতে পারেন। বকেয়া বিল আদায় হওয়াতে ব্যবসায়ীদের আর্থিক সঙ্কটের অবসান হবে। বড় ভাই এর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা। বন্ধুর সাথে অংশিদারী কাজে লাভবান হতে পারেন। বকেয়া বেতন বোনাস লাভের সম্ভাবনা প্রবল।

ধনু : আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও গুরু জনদের পরামর্শে কেটে যাবে।

মকর : সংসারে একটু শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।

কুম্ভ : আজ অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিবাদের সম্ভাবনা। ব্যবসার দিকে কোনও বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে।

মীন : নতুন কোনও পরিচিতকে হুট করে বিশ্বাস করবেন না। আজ আর্থিক দিকটা আপনার খুব একটা ভালো যাবে না। ব্যবসায়ীদের জন্য অবশ্য সময়টা ভালোই। চাকরিতে উন্নতি করবেন। ভালোবাসার মানুষটির সঙ্গে সম্পর্ক ঠিক রাখতে বোঝাপড়া ঠিক রাখুন।

Related Articles