প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১২/৪/২০২১

মেষ : আজ সকল বাধা বিপত্তি পেড়িয়ে অভিষ্ট লক্ষ্যে পৌছুতে সমর্থ হবেন। ছোট ভাই বোনের ভাগ্য উন্নতির প্রচেষ্টায় সাফল্য লাভ। সাংবাদিক,প্রকাশক,মিডিয়াকর্মী ও মুদ্রণ শিল্পীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অনলাইনে পণ্য বিক্রয়ের চেষ্টায় সফল হতে পারেন।

বৃষ : আজ বকেয়া টাকা আদায় করতে পারবেন। খাদ্য ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুুরুপ আয় রোজগারের সুযোগ রয়েছে। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ায় আর্থিক স্বচ্ছলতা ফিরে আসবে। সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার যোগ প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হতে পারবেন।

মিথুন : নিজের উপর যে আস্থাহীনতা ছিলো তা কেটে যাবে। ব্যবসায়ীক কাজের ক্ষেত্রে অংশিদারদের সাহায্য সহাযোগিতা পাওয়ার যোগ প্রবল। জীবন সাথীর প্রতি প্রেম ভালোবাসা ও দায় দায়িত্ব বৃদ্ধি পাবে।

কর্কট : আজ রোজগার ভালো হবে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য অর্জনের যোগ। ব্যবসায়ীক কাজের জন্য অতিরিক্ত ব্যয় হবে। সৃষ্টিশীল কাজের জন্য প্রশংসিত হতে পারেন। দৈনন্দিন বাজার সদাই করতে ব্যয় সংকোচনের চেষ্টা করতে হবে।

সিংহ : কর্মস্থলে দাফতরিক কাজে মনোযোগ দিন। প্রেমিকদের জন্য দিনটি তেমন ভালো নাও যেতে পারে। ঘনিষ্ঠ দুঃসংবাদ পেতে পারেন। যে কোনো বিপদেই প্রতিবেশীর সহায়তা চাইলে তারা আপনার সহায়তায় এগিয়ে আসবে।

কন্যা : আজ দিনের শুরু থেকেই কাছের কোনো আত্মীয়ের কারণে আপনার ভেতর আগের কোনো ঘটনা উত্তেজনার সৃষ্টি করতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন। আলাপ-আলোচনার ক্ষেত্রে বেশি কথা না বলাই ভালো।

তুলা : নতুনভাবে শুরু করা ব্যবসায়ীদের যে কোনো ধরনের যোগাযোগে সাফল্য আসতে পারে। তবে কোনো ধরনের চুক্তি করার আগে চিন্তা-ভাবনা করে তা যাচাই করে নিন। দূরের যাত্রায় সঙ্গী সম্পর্কে সাবধান থাকুন।

বৃশ্চিক : বৈষয়িক কাজে আজ পরিবারের সব সদস্যই সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে। ছাত্রছাত্রীদের জন্য আজ সিদ্ধান্ত নেয়ার দিন। বেছে নিতে পারেন জীবন ক্ষেত্রের প্রতিষ্ঠায় আপনার পড়ালেখার বিষয়টি।

ধনু : আমদানী রাপ্তাণী বাণিজ্যে কোনো ক্ষতির আশঙ্কা রয়েছে।যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ।

মকর: দেহের কোনও অংশে খুব ব্যথা সৃষ্টি হতে পারে। আজ সারা দিন প্রচুর খাটনি হতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে।

কুম্ভ : উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে।

মীন : শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারিকে চোখে চোখে রাখুন। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না।

Related Articles