প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১৩/৪/২০২১

মেষ : আজ সকল বাধা বিপত্তি পেড়িয়ে অভিষ্ট লক্ষ্যে পৌছুতে সমর্থ হবেন। ছোট ভাই বোনের ভাগ্য উন্নতির প্রচেষ্টায় সাফল্য লাভ। সাংবাদিক,প্রকাশক,মিডিয়াকর্মী ও মুদ্রণ শিল্পীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। অনলাইনে পণ্য বিক্রয়ের চেষ্টায় সফল হতে পারেন।

বৃষ : আজকের দিনটি আর্থিক দিক থেকে ভালো যাবে। বকেয়া টাকা আদায় করতে পারবেন। খাদ্য ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুুরুপ আয় রোজগারের সুযোগ রয়েছে। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ায় আর্থিক স্বচ্ছলতা ফিরে আসবে। সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার যোগ প্রবল। সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হতে পারবেন।

মিথুন : আজ নিজের উপর যে আস্থাহীনতা ছিলো তা কেটে যাবে। ব্যবসায়ীক কাজের ক্ষেত্রে অংশিদারদের সাহায্য সহাযোগিতা পাওয়ার যোগ প্রবল। জীবন সাথীর প্রতি প্রেম ভালোবাসা ও দায় দায়িত্ব বৃদ্ধি পাবে।

কর্কট : আজ ব্যবসায় ভালো আয় রোজগার হবে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য অর্জনের যোগ। ব্যবসায়ীক কাজের জন্য অতিরিক্ত ব্যয় হবে। সৃষ্টিশীল কাজের জন্য প্রশংসিত হতে পারেন। দৈনন্দিন বাজার সদাই করতে ব্যয় সংকোচনের চেষ্টা করতে হবে।

সিংহ : আজ কর্মস্থলে কোনো সহকর্মীর কারণে ঝামেলায় পড়তে পারেন। পায়ে আঘাতের আশঙ্কা প্রবল। আজ আপনার টাকা হারিয়ে ফেলতে পারেন। শরীর দুর্বল হয়ে পড়তে পারে। ব্যবসায়ীরা কোনও প্রকার ঝামেলায় পড়তে পারেন। শুল্ক ও কর সংক্রান্ত ঝামেলার আশঙ্কা।

কন্যা : আজ দিনের শুরু থেকেই কাছের কোনো আত্মীয়ের কারণে আপনার ভেতর আগের কোনো ঘটনা উত্তেজনার সৃষ্টি করতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন। আলাপ-আলোচনার ক্ষেত্রে বেশি কথা না বলাই ভালো।

তুলা : দিনের শুরু থেকেই পরিকল্পনা বাস্তবায়নে কর্মস্থলে অধস্তনদের ও অন্যত্র বয়স্কদের বিভিন্ন দিক থেকে সহযোগিতা পেতে পারেন। তবে আর্থিক লেনদেনে কাউকে সাক্ষী রাখুন। দূরের যাত্রায় কাউকে সঙ্গে নেয়ার চেষ্টা করুন।

বৃশ্চিক : নতুনভাবে শুরু করা ব্যবসায়ীদের দেশে ও বিদেশে ব্যবসায়িক যে কোনো ধরনের যোগাযোগে সাফল্য আসতে পারে। তবে কোনো ধরনের চুক্তি করার আগে চিন্তা-ভাবনা করে তা যাচাই করে নিন। দূরের যাত্রায় সঙ্গী সম্পর্কে সাবধান থাকুন।

ধনু : বৈষয়িক কাজে আজ পরিবারের সব সদস্যই সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে। ছাত্রছাত্রীদের জন্য আজ সিদ্ধান্ত নেয়ার দিন। বেছে নিতে পারেন জীবন ক্ষেত্রের প্রতিষ্ঠায় আপনার পড়ালেখার বিষয়টি।

মকর : আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা পণ্ড হতেও পারে।

কুম্ভ : অকারণে তর্কে জড়াতে পারেন। সকাল থেকে মনের উপর একটু চাপ ও চঞ্চল ভাব থাকতে পারে। ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে।

মীন : সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাতের ব্যথায় কষ্ট পেতে হতে পারে। ভ্রমণের জন্য অধিক ব্যয় বাড়তে পারে। একটু বুদ্ধির ভুলের জন্য ব্যবসার দিকে ক্ষতি।

Related Articles