প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ২৩/৪/২০২১

মেষ : আজ আপনি শারীরিক, মানসিক এবং অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এগিয়ে যাবেন। জীবনে শুভ এবং নতুন কিছু ঘটতে দেখা যায়। আপনি এগিয়ে যান শুধু প্রতিরক্ষা কিছুটা দুর্বল। বাকি সব ঠিক আছে লাল আইটেমটি কাছাকাছি রাখুন।

বৃষ : উদ্বেগজনক পরিস্থিতি তৈরি হচ্ছে। অতিরিক্ত ব্যয় করে ঝামেলা হতে পারে। স্বাস্থ্য, ব্যবসা এবং প্রেম ভাল চলছে। একটি লাল জিনিস দান করুন

মিথুন : অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী হবে। চাকরিতে অগ্রগতি হবে। থামানো অর্থ ফেরত দেওয়া হবে। স্বাস্থ্য এবং প্রেম ভাল চলছে। একটি লাল জিনিস দান করুন

কর্কর : ব্যবসায়ের দিক থেকে ভাল করছেন। স্বাস্থ্য ভাল। প্রেম এবং ব্যবসায় একটি মধ্যপন্থী গতিতে চলবে। হনুমান চালিশা তেলাওয়াত করুন।

সিংহ : ভাগ্যক্রমে কিছু কাজ হয়ে যাবে। ধর্মীয় ভ্রমণ হতে পারে। স্বাস্থ্য এবং ভালবাসা ইতিমধ্যে ভাল চলছে। এমনকি ব্যবসায়ের দৃষ্টিকোণ থেকে, আপনি ভাল করছেন। বজরং বান তেলাওয়াত করুন।

কন্যা : আহত হতে পারে। কিছু ঝামেলায় পড়তে পারেন। কিছুটা পার হয়ে গেল। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। স্বাস্থ্য, ভালবাসা এবং ব্যবসা ভাল চলছে। দরিদ্র ব্যক্তিকে মসুর দান করা ভাল হবে।

তুলা : জীবিকার ক্ষেত্রেও অগ্রগতি হবে। সঙ্গী পাওয়া যাবে প্রেমিক-প্রেমিকার সাথে দেখা হতে পারে। স্বাস্থ্য, প্রেম, ব্যবসা সব ঠিকঠাক চলছে। ভগবান শনি পূজা করুন।

বৃশ্চিক : এই রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় কিছুটা প্রতিকূল হতে পারে। কোনও পাওনাদার নিয়ে বিবাদ হতে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে।

ধনু : অর্থাগমের যোগ আছে। বেকাররা চাকরির খবর পেতে পারেন। গুরুজনদের স্বাস্থ্য হঠাৎ খারাপ হতে পারে। কোনও বিবাদ এই সপ্তাহে চিন্তার কারণ হতে পারে। ধীর-স্থির ভাবে সব কাজ করুন। অর্থ রোজগারে বন্ধুর সাহায্য ও পরামর্শ পাবেন। আইনি কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় নাম করার সুযোগ আছে। আজ ব্যবসা বা কর্মে কোনও সমস্যা থাকবে না।

মকর : আপনি যে লক্ষ্যগুলি স্থির করেছেন, সেগুলি কতটা পূর্ণ হয়েছে, কতটা হওয়া বাকি তা দেখার জন্য এটি আদর্শ সময়।ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনও পরীক্ষায় অংশ নিতে পারেন। শিক্ষাক্ষেত্রে শিক্ষক বা আধ্যাত্মিক ব্যক্তির সাহায্য পেতে পারেন। আজ অর্থাগমের যোগ আছে।

কুম্ভ : বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে বাধা-বিপত্তির আশঙ্কা রয়েছে। চাকরিজীবীদের কাজে বারংবার হয়রানির আশঙ্কা। সরকারি চাকুরেদের কাজে সতর্ক হতে হবে। আজ বেড়াতে গিয়ে বিপদ হতে পারে। কলা বিদ্যায় সাফল্য লাভের সঙ্কেত।অতিরিক্ত পরিশ্রমের খুব ভাল মূল্য পাবেন না।

মীন : ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সির ব্যবসায় অগ্রগতি আশা করা যায়। তবে প্রবাসীরা কর্মক্ষেত্রে কোনও জটিলতার সম্মুখীন হতে পারেন। দৈনন্দিন ব্যয় বৃদ্ধি পাবে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি আসতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বৃদ্ধি।

Related Articles