প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১৫/৫/২০২১

মেষ : ঋণশোধ করে ফেলবেন আজই। পরাক্রম বৃদ্ধি। রাজনীতিতে শক্তি বৃদ্ধি। বাড়ি, জমি বা ফ্ল্যাট ক্রয় করার চিন্তাভাবনা সফল হবে। ব্যাঙ্ক লোন পেয়ে যাবেন। সন্তানের সাফল্যে গর্ববোধ। পার্টনারশিপ ব্যবসায় সরকারি ঝামেলা এড়িয়ে চলুন। বিজ্ঞাপনের মাধ্যমে অবিবাহিতদের বিয়ের সম্বন্ধ আসতে পারে। ওষুধ ব্যবসায়ীরা শরীর নিয়ে চিন্তায় থাকবেন। ঠান্ডা লাগাবেন না। ছাত্র-ছাত্রীদের জন্য শুভ।  

বৃষ : কর্মক্ষেত্রে অশান্তি। বেসরকারি ক্ষেত্রে কাজের চাপ বাড়বে। খরচা বৃদ্ধি পাবে। যানবাহন সাবধানে চালান। বাইক চালালে হেলমেট পরুন। সন্তানের সাফল্যে গর্ববোধ। শত্রু নাশ। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। পার্টনারশিপ ব্যবসা, ওষুধ ব্যবসা এবং সিভিল ইঞ্জিনিয়ারদের শুভ দিন। কোনও আত্মীয়ের ব্যবহারে মনে কষ্ট পাবেন। আধ্যাত্মিক ভাব বৃদ্ধি।

মিথুন : বিলাসিতার কারণে সঞ্চয় কম হবে। ভাইবোনের উন্নতি। যানবাহনের পিছনে খরচা বৃদ্ধি। প্রেমে ঝামেলা বা ভুল বোঝাবুঝি মিটে যাবে। চিকিৎসায় আরোগ্যলাভ। অবিবাহিতদের বিবাহর সম্বন্ধ আসতে পারে। পার্টনারশিপ ব্যবসায় বীমা শেয়ার থেকে লাভ। ব্যাঙ্ক লোনের আবেদন মঞ্জুর হয়ে যাবে। ছাত্র-ছাত্রীর সুফল। শল্যচিকিৎসকদের মান সম্মান বৃদ্ধি। সরকারি ক্ষেত্রে সাফল্য। রাজনীতিতে শুভ দিন।

GNE

কর্কট : চঞ্চলতার জন্য বহু কাজের ক্ষতি করে বসেন। অসময়ে প্রেমে পড়ে মানসিক কষ্ট পাবেন। জীবনের উন্নতি হবে। পরাক্রম বৃদ্ধি, শত্রু নাশ। রাজনীতিতে বিরোধীরা পিছু হটবে। যানবাহন আস্তে চালান। মাদকদ্রব্য এড়িয়ে চলুন। সন্তান কনসিভ করতে চাইলে শুভ দিন। সন্তান নিয়ে গর্ববোধ। ব্যবসায় আয় বৃদ্ধি। চিকিৎসায় দেহ আরোগ্য। গৃহে আনন্দ অনুষ্ঠানের প্রস্তুতি। কর্মে উন্নতি। ছাত্র-ছাত্রীর অতি শুভ।

সিংহ : ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। স্বামী-স্ত্রী অতিরিক্ত খরচের জন্য আলোচনা। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।

কন্যা : চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ থাকবে। আজ ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলায় শুভ পরিবর্তন আসবে। পেটের সমস্যা থাকবে। ব্যবসা মধ্যম প্রকার যাবে।

তুলা : আজ দামি খাবারের প্রতি ইচ্ছা বৃদ্ধি পাওয়ার জন্য খরচ বাড়তে পারে। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তির আশঙ্কা। প্রেমে আজ অশান্তি বাড়তে পারে।

বৃশ্চিক : মাথার যন্ত্রণা বাড়বে। কাজের জন্য স্থান পরিবর্তন করতে হতে পারে। আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ।

ধনু : বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা আছে। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। ভাইয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ বাড়তে পারে। ভাল সঙ্গে থাকার জন্য মানসিক আনন্দ বাড়বে।

মকর : আপনার সহযোগিতামূলক স্বভাব কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল আনতে পারে। সময় এখন আপনার সহযোগী। আর্থিক উন্নতির সম্ভাবনা আছে। কোনো প্রকার বদনামি যেন না হয় সেই দিকে বিশেষ খেয়াল রাখুন। অন্যের পাওনা দ্রুত মিটিয়ে দেওয়াই উত্তম।

কুম্ভ : আপনি দিনটিকে সবচেয়ে ভালো করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করবেন। অন্যদের সাথে সম্পর্ক মোটামুটি থাকবে তবে সম্পর্ক যেন খারাপ না হয়, সে দিকে বিশেষ খেয়াল রাখতে হবে। আয় কম হবে। যে কোনো ক্ষেত্রে বিকল্প কিছু একটা ভেবে রাখুন।

মীন : আপনার মুগ্ধ আচরণ মনোযোগ আকর্ষণ করবে। শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসার সম্ভাবনা আছে আর বিবাহিতদের জীবন সাথীর শরীর স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া উচিত হবে।

Related Articles

x