প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ৯/৬/২০২১

মেষ : পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রুদের থেকে মুক্তি লাভ। ধর্মের ব্যাপারে কোনও রকম দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন।

বৃষ : কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ হতে পারে। আজ একটু রাগ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা করে নেওয়া ভালো। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ আসতে পারে।

মিথুন : আজ সময় কিছুটা ঝামেলাপূর্ণ। কোনো বন্ধু বা আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। রহস্যজনক উৎস থেকে কিছু দ্রব্য লাভের যোগ। পরধন প্রাপ্তির সম্ভাবনা প্রবল।

GNE

কর্কট : ব্যবসায়ীক উন্নতি আশা করা যায়। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ রয়েছে। অংশীদারি কোনও চুক্তির ক্ষেত্রে সতর্ক হতে হবে। বৈবাহিক জীবনে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দিতে পারে।

সিংহ : আজ প্রেমে আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য লাভ হতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচ নিয়ে চিন্তা বাড়তে পারে।

কন্যা : আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। সম্পত্তি ও সন্তানের ব্যাপারে অশান্তি আসতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। প্রেমের জন্য বিরহ আসতে পারে।

তুলা : ব্যাবসার ভালো অর্ডার লাভের আশা। অনলাইনে সৌখিন দ্রব্য ও প্রসাধন সামগ্রীর ব্যবসায় কাঙ্খীত লাভের সম্ভাবনা। ছোট ভাই বোনের বিবাহ শাদীর বিষয়ে অগ্রগতি। গণমাধ্যমে কাজের প্রচেষ্টা সফল হবে।

বৃশ্চিক : পাওনা টাকা আদায়ে চাপ প্রয়োগ করতে হবে। শ্যালক বা কুটম্বদের সাথে যৌথ বিনিয়োগে সাফল্য লাভের আশা। সঞ্চয়ের চেষ্টায় অগ্রগতি। আত্মীয়র বাসায় আপ্যায়িত হওয়ার সুযোগ পাবেন। হোটেল ও রেস্তোরা ব্যবসায় বিনিয়োগে আশানুরুপ লাভের আশা।

ধনু : ব্যবসায়ীক কাজকর্মে অগ্রগতি হবে। চাকরি ক্ষেত্রে প্রভাবশালী ব্যক্তিদের সাহায্য আশা করা যায়। রাজনৈতিক, সাঙ্গঠনিক ক্ষেত্রে সফল হতে পারবেন। গর্ভবতী নারীরা শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিন। জীবন সাথীর সাথে চলতে থাকা মান অভিমান দ্রুত কমিয়ে আনলে ভালো। আপনার সৃজনশীল ও শৈল্পীক মেধা বিকাশের সুযোগ পাবেন।

মকর : নতুন কাজ শুরু করতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। ভগবানের আরাধনায় মন লেগে থাকবে। ব্যস্ততার জন্য আপনার ক্লান্ত অনুভব হতে পারে। জীবনসঙ্গীর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত হতে পারেন। ব্যয় বেশি হবে। যানবাহন চালানোর সময় পুরো সতর্ক থাকুন। কোন আত্মীয় স্বজনের থেকে সুখবর পেতে পারেন। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি হবে।

কুম্ভ : বন্ধুর সাহায্যে আর্থিক জটিলতা থেকে রক্ষা পাবেন। ব্যবসা বাণিজ্যে বা তদবিরে আর্থিক ভাবে লাভবান হওয়ার দিন। কর্মস্থলে বাড়তি আয়ের সুযোগ আসবে। অভিনয় শিল্পীদের আয় রোজগার বৃদ্ধির আশা। বড় ভাই বোনের বিবাহ শাদীর বিষয়ে অগ্রগতি হবে। বকেয়া বেতন আদায়ে সফল হতে পারবেন।

মীন : কর্মস্থলে চলতে থাকা বাধা বিপত্তি এড়িয়ে সফলতার পথে ফিরতে পারবেন। পদস্ত কর্মকর্তার পূর্ণ সহায়তা পাওয়ার আশা। আয় রোজগারের ক্ষেত্রে পিতার সাহায্য লাভের আশা। রাজনৈতিক ও সাঙ্গঠনিক বিষয়ে সফলতার দিন।

Related Articles

x