প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল
Trending

আজকের রাশিফল ১০/৬/২০২১

মেষ : উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করতে পারেন। অন্যদেরকে অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন এবং আপনার পারিবারিক প্রয়োজনের সাথে মানিয়ে নিন। আপনার প্রেমিকার সঙ্গে খারাপ আচরণ করবেন না। আজ আপনার করা স্বেচ্ছামূলক কাজ শুধু যে আপনাকে যারা সহায়তা করেন তাদেরকে সাহায্য করবে তাই নয় বরং নিজেকেও ইতিবাচকভাবে দেখতে আপনাকে সাহায্য করবে।

বৃষ : মানসিক শান্তির জন্য নিজেকে কিছু দান এবং দাতব্য কাজে নিয়োজিত করুন। জীবনের অন্ধকার সময়ে অর্থ আপনাকে চালিয়ে যেতে সহায়তা করবে। অতএব, আজ থেকে আপনার অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের কথা বিবেচনা করুন, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। আজ আপনার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবদের কাছ থেকে সমর্থন পাওয়ায় আপনি নতুন উদ্দীপনা এবং প্রত্যয়ের সাথে এগোবেন।  

মিথুন : আজ আপনি আপনার ঘরের সৌন্দর্য্যায়নের জন্য আপনার অতিরিক্ত সময়ের ব্যবহার করুন। আপনার পরিবার সত্যিই এটির প্রশংসা করবে। আজ আপনি সমস্ত দিন আপনার চারপাশে আপনার প্রণয়ীর ভালবাসা অনুভব করবেন। এটি একটি সুন্দর আনন্দদায়ক দিন হবে। 

GNE

কর্কট : আপনি আপনার ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের সঙ্গে আপনার চারপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারবেন। যারা এখন অবধি বেশি চিন্তাভাবনা না করে অর্থ ব্যয় করছিলেন তারা জীবনে এর গুরুত্ব বুঝতে পারে, কারণ একটি জরুরি প্রয়োজন দেখা দিতে পারে। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটি উজ্জ্বল করে তুলবে।

সিংহ : বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের সাথে ভুল বোঝাবুঝি মিটে যাবে। ভালোবাসার মানুষটি রোম্যান্টিক মেজাজে থাকবে। আপনার বাড়ির লোক আজকে আপনার সাথে কোনো অসুবিধার কথা ভাগ করতে পারেন কিন্তু আপনি আপনাকে নিয়েই ব্যস্ত থাকবেন এবং ফাঁকা সময়ে এমন কিছু করতে পারেন যেটা আপনি করতে পছন্দ করেন।

কন্যা : গৃহস্থালি জিনিসগুলিতে আপনার অর্থ ব্যয় করতে পারবেন। পরিবারের সদস্যদের হাসিখুশি প্রকৃতি ঘরের পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝুন। আপনজনদের সময় দেওয়াও দরকার, এই কথাটা আজকে আপনি বুঝতে পারবেন কিন্তু তবুও আপনি আপনার বাড়ির লোকেদের যথেষ্ট সময় দিতে পারবেন না।

তুলা : ভালোবাসার মানুষের কোন কোথা আপনার খারাপ লাগতে পারে। মনকে শান্ত রাখুন। জীবনের সমস্যা সমাধানের চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় কাটালে, ঝামেলা হতে পারে।

বৃশ্চিক : কাছের মানুষোদের সঙ্গে নিজের সমস্যা ভাগ করে নিতে গেলে হালকা মাথা ব্যাথা করবে। অন্যদের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিন। আজকের দিনে সামাজিক কাজের দিকে মন টানবে।

ধনু : পরিবারের সদস্যরা তুচ্ছ বিষয় বড় করে দেখলে সমস্যা হতে পারে। উচ্চ রক্তচাপের ব্যক্তিরা শরীরকে সুস্থ রাখুন। নিজের জিনিস গুছিয়ে রাখুন, নাহলে চুরি যেতে পারে।

মকর : মানুষের থেকে আজকের দিনে প্রশংসা পাবেন। আজকের দিনে কিছুটা আরাম করতে পারবেন। আপনার মিষ্টি স্বভাব চারপাশের মানুষকে আনন্দে রাখবে।

কুম্ভ : সময়ের সঠিক ব্যবহার করতে শিখুন। বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করলে অনেক অর্থ ব্যয় হতে পারে। সময় করে পরিবারের সকলের সঙ্গে কিছুটা সুন্দর সময় কাটান।

মীন : অবসর সময়ে কারো সঙ্গে দেখা করতে যেতে পারেন। কথা বলার আগে একটু ভেবে নেবেন। আজকের দিনে অর্থ সঞ্চয় কঠিন হবে। পরিবারের লোকেরা আপনার কাজে উৎসাহ দেবে।

Related Articles

x