প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
আজকের রাশিফল

আজকের রাশিফল ১১/৬/২০২১

মেষ : আজ আপনি নিরুপায় এবং তার পরে কি করতে হবে তা নির্ধারণ করতে অসমর্থ হতে পারেন। অন্যদের থেকে সাহায্য চান। আপনি যদি কোনও ঋণ নিতে চলেছিলেন এবং দীর্ঘদিন ধরে এই কাজে নিযুক্ত ছিলেন, তবে আজকের দিনটি আপনার জন্য ভালো।

বৃষ : একটি সুন্দর যোগাযোগ আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে। আপনার অর্থ কোথায় ব্যয় হচ্ছে সেদিকে আপনার নজর রাখা দরকার, অন্যথায় আপনি আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে পারেন। কোন পদক্ষেপ নেওয়ার আগে সত্যতা যাচাই করে নিন।

মিথুন : আপনার পরিবারের সদস্যদের সাথে আজ কথা বলতে হবে। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। যারা কর্মরত তাঁরা সাম্প্রতিক কৃতিত্বের জন্য তাদের সহকর্মীদের দ্বারা প্রশংসিত এবং সমর্থিত হবেন।

GNE

কর্কট : আজ তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময়। দিনের পরের ভাগে আরাম করুন। একটি কঠিন পর্যায়ের পর, দিনটি কর্মক্ষেত্রে সুন্দর কিছু সঙ্গে আপনাকে অবাক করবে।

সিংহ : আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে। আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে।

কন্যা : শরীরে কোনও যন্ত্রণার জন্য কাজে সমস্যা হবে। পথে বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে।

তুলা : আজ কোনো মতামত পেশ করতে যাবেন না যেচে। ঝগড়াঝাটি এড়িয়ে যাবেন। শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে।

বৃশ্চিক : আপনি অতীতের সম্মুখীন হতে পারেন। যা আপনার সঙ্গে ঘটেছে মাস ছয় আগে, এমন কোনো পরিস্থিতির মুখোমুখি হতে পারেন।

ধনু : আজ আপনার উপর কোনও বড় দায়িত্ব আসতে পারে। প্রেমে জটিলতা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা। পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

মকর : আজ ব্যবসায় কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। কথাবার্তা সংযত করে সংসারে চলবেন।

কুম্ভ : পেটের সমস্যার জন্য আজ খাবারে অনিহা আসতে পারে। আজ সমাজসেবায় কিছু দান করার ইচ্ছে করবে।

মীন: আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সাংসারিক শান্তি বজায় থাকবে না। অযথা কোনও অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন।

Related Articles

x