প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
Corona Virusজেলা

পশ্চিম মেদিনীপুরের শালবনী এবং সবং খাতা খুলল

শালবনি : এতোদিন করোনা মুক্ত ছিল পশ্চিম মেদিনীপুরের শালবনী এবং সবং। কিন্তু আর করোনা মুক্ত রইলনা। পরিযায়ী শ্রমিকের হাত ধরেই করোনায় খাতা খুলে ফেলল শালবনী। শালবনী ব্লকের ভুলা গ্রামের ওই যুবক বলে জানা গেছে।

জানা গেছে জঙ্গলমহলের শালবনী ব্লকের প্রত্যন্ত অঞ্চলের এক যুবক করোনায় আক্রান্ত হয়েছে। সম্প্রতি ওই যুবক ভিন রাজ্য থেকে বাড়ি ফিরে। করোনা উপসর্গ থাকার জন্য মেদিনীপুরে করোনা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। জানা গেছে ২৪ মে ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

আজ সকালে তার রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা গেছে। পাশাপাশি সবং এও খাতা খুলে ফেলল করোনায়। সূত্রের খবর সবং তেও একজন করোনায় আক্রান্ত হয়েছে।

GNE
[qws]Tags:করোনা আপডেট, পশ্চিম মেদিনীপুর

জানা গেছে আক্রান্ত যুবক মোহাড় গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত দুবরাজপুর গ্রামের। সম্প্রতি ওই যুবক মহারাষ্ট্র থেকে জেলায় ফিরে কোয়ারেন্টিন সেন্টারে ছিলেন। সেখানেই উপসর্গ দেখা দেওয়ায় মেদিনীপুর লেভেল-২ করোনা হাসপাতালে নিয়ে আসে। আজকে তার রিপোর্ট পজিটিভ আসে।

Related Articles

x