Corona Virusজেলা

গোষ্ঠী সংক্রমণের ইঙ্গিত, মালদায় করোনা সংক্রামিত আরও ২৫

পুরাতন মালদা: ক্রমেই মালদায় মাথাচাড়া দিচ্ছে গোষ্ঠী সংক্রমণ। ইতিমধ্যেই জেলায় ভিনরাজ্য ফেরত ব্যক্তি ছাড়াও আরও বহু মানুষ করোনা সংক্রামিত হওয়ার ঘটনা অন্তত সেরকমই ইঙ্গিত দিচ্ছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে মালদায় আরও ২৫ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে।

সংক্রামিতদের মধ্যে যেমন পুরসভা এলাকার বাসিন্দা রয়েছেন তেমনই বিভিন্ন ব্লকের ব্যক্তি রয়েছেন। সোমবার মালদা মেডিকেলের ভিআরডিএল থেকে যে পজিটিভ রিপোর্টগুলি আসে তার মধ্যে ২৫টি মালদার। সংক্রামিতদের মধ্যে ফের সবচেয়ে বেশি ব্যক্তি রয়েছেন কালিয়াচক ১ নম্বর ব্লকে। এই ব্লকের বিভিন্ন গ্রাম পঞ্চায়েতে সংক্রামিত হয়েছেন নয় জন। কালিয়াচক ৩ নম্বর ব্লকে দু’জনের সংক্রমণ ধরা পড়েছে। হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের পাঁচজন, মানিকচকের দুজন, হবিবপুরের চারজন, পুরাতন মালদার একজন এবং ইংরেজবাজার ব্লকের একজন রয়েছেন। এছাড়াও ইংরেজবাজার পুরসভা এলাকার একজন রয়েছেন। পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের ২ নম্বর গভর্মেন্ট কলোনির সংক্রামিত ব্যক্তির বয়স ৮০ বছর বলে জানা গিয়েছে। স্বভাবতই ইংরেজবাজার শহরে গোষ্ঠী সংক্রমণের আশঙ্কায় উদ্বিগ্ন সাধারণ মানুষ।

অন্যদিকে, ইংরেজবাজারের কাজী গ্রামের ১৯ বছরের এক যুবতীরও করোনা সংক্রমণ ধরা পড়েছে। স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, তিনি পুরাতন মালদার কোভিড হাসপাতালে ক্যান্টিনে কর্মরত। বর্তমানে পুরাতন মালদার কোভিড হাসপাতলে মোট ৩৭ জন ভর্তি রয়েছেন। এদের মধ্যে মঙ্গলবার মালদা জেলার ডেপুটি সিএমএইচ-১ কেও কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। সবমিলিয়ে মালদা জেলায় মোট করোনা সংক্রামিতের সংখ্যা দাঁড়াল ৪৪৭। ইতিমধ্যেই সুস্থ হয়েছেন ২৫০-এর বেশি জন।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close