Corona Virusজেলা

জঙ্গলমহলের করোনা আপডেট ৩০/৬/২০২০

বাঁকুড়া : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের ৩০শে জুন ২০২০ এর বুলেটিন থেকে জানা গেছে বাঁকুড়া জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় ৬ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়ে উঠেছেন ১৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ২৪৮ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ২০৩ জন । ৪৪ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৯শে জুন।

পশ্চিম মেদিনীপুর : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৩০শে জুন ২০২০ এর বুলেটিন থেকে জানা গেছে পশ্চিম মেদিনীপুর জেলায় করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৮ জন, সুস্থ হয়ে উঠেছেন ১ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩৭৬ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩২০ জন। ৫১ জন চিকিৎসাধীন রয়েছেন। ৫ জনের করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৯শে জুন।

পুরুলিয়া : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৩০শে জুন ২০২০ এর বুলেটিন থেকে জানা গেছে পুরুলিয়া জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২ জন আক্রান্ত হয়েছেন। মোট আক্রান্তের সংখ্যা ৯০ জন। তার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৮৭ জন। ৩ জন চিকিৎসাধীন রয়েছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ২৯শে জুন।

ঝাড়গ্রাম : পশ্চিমবঙ্গ রাজ্যের স্বাস্থ্য দফতরের আজ ৩০শে জুন ২০২০ এর বুলেটিন থেকে জানা গেছে ঝাড়গ্রাম জেলায় করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় কেউ আক্রান্ত হয়নি। মোট আক্রান্তের সংখ্যা ১৯ জন। ১৯ জনেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। শেষ রিপোর্ট করা করোনা ভাইরাসের কেস ছিল ১৪ই জুন।

Tags: Corona update, Jangalmahal, West Bengal, Corona Virus

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Close